ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ওয়ালটন প্যাভিলিয়নে সৈয়দ আশরাফুল ইসলাম

আরিফ সাওন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১৯, ২৯ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ালটন প্যাভিলিয়নে সৈয়দ আশরাফুল ইসলাম

নিজস্ব প্রতিবেদক : ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় ওয়ালটন মেগা প্যাভিলিয়ন পরিদর্শন করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম।

রোববার দুপুরে তিনি ওয়ালটন মেগা প্যাভিলিয়ন পরিদর্শনে আসেন। এ সময় প্যাভিলিয়নে ঘুরে ওয়ালটনের বিভিন্ন পণ্য দেখেন তিনি। প্যাভিলিয়নের দ্বিতীয় তলায় উঠে ওয়ালটন লিফট দেখে অভিভূত হন তিনি। জেনেও খুব খুশি হন যে ওয়ালটন লিফটও তৈরি করছে।

ওয়ালটন কর্মকর্তারা জানান, এ বছরই এই প্রথম বাণিজ্য মেলায় ওয়ালটন লিফট প্রদর্শনী করেছে। একই সঙ্গে তিনতলা পর্যন্ত ওঠানামা ও পণ্য বহনের জন্য লিফট স্থাপন করেছে। বিগত পাঁচ বছর ধরেই ওয়ালটন ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় লিফট স্থাপন করে আসছে।

 



এরপর সৈয়দ আশরাফুল ইসলাম দ্বিতীয় তলায় ঘুরে ঘুরে সাজিয়ে রাখা ওয়ালটন ল্যাপটপ, মোবাইল, জেনারেটর ও এসি দেখেন। ডিজিটাল দেশ গঠনে এগিয়ে আসার জন্য ওয়ালটন ল্যাপটপ বাজারজাত করায় ওয়ালটনের প্রতি ধন্যবাদ জানান।

এ ছাড়া প্যাভিলিয়নে প্রবেশ করেই তিনি আপকামিং কয়েকটি পণ্য দেখেন এবং সে সম্পর্কিত বিভিন্ন তথ্য সম্পর্কে অবগত হন। সেসব পণ্য ডিজিটাল দেশ গঠনে ভূমিকা রাখবে বলেও মনে করেন তিনি। ওয়ালটন মেগা প্যালিভিয়ন সাজানো-গোছানো ও সুশৃঙ্খল থাকায় তিনি প্রশংসা করেন।

আপকামিং পণ্যের মধ্যে প্রথমে তিনি ৯৮ ইঞ্চি স্মার্ট টিভি দেখেন। ঝকঝকে ছবি দেখে আনন্দিত হন। পর্যায়ক্রমে ঘুরে ঘুরে তিনি ইলেকট্রনিক ও হোম অ্যাপ্লায়েন্স পণ্য দেখেন।  এ সময় তার সঙ্গে ছিলেন বাণিজ্য মেলায় ওয়ালটন মেগা প্যাভিলিয়নের কো-অর্ডিনেটর শাহ শহীদ চৌধুরী, ইনচার্জ শফিকুল আলমসহ ওয়ালটনের কর্মকর্তারা।

 



এর আগে গত ১৮ জানুয়ারি ওয়ালটন মেগা প্যাভিলিয়ন পরিদর্শন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম ও এক্সপোর্ট প্রোমোশন ব্যুরোর ভাইস চেয়ারম্যান মাফরুহা সুলতানা। ২৫ জানুয়ারি প্যাভিলিয়ন পরিদর্শন করেছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। দেশে ফেরার পর ভালোবাসার টানে ২৬ জানুয়ারি ওয়ালটন মেগা প্যাভিলিয়নে আসেন ক্রিকেটার মেহেদী হাসান মিরাজ।

উল্লেখ্য, রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের পাশে ১ জানুয়ারি থেকে চলছে ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা। মেলার প্রধান ফটক দিয়ে ঢুকলেই চোখে পড়ে সুদৃশ্য ওয়ালটন মেগা প্যাভিলিয়ন।



রাইজিংবিডি/ঢাকা/২৯ জানুয়ারি ২০১৭/সাওন/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়