ঢাকা     বৃহস্পতিবার   ০২ মে ২০২৪ ||  বৈশাখ ১৯ ১৪৩১

ওয়ালটন-বিটিভি ক্রীড়া উৎসব

ফুটবলে গর্জন একাদশ চ্যাম্পিয়ন

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫৫, ১৪ জুলাই ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ফুটবলে গর্জন একাদশ চ্যাম্পিয়ন

ক্রীড়া প্রতিবেদক : ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ টেলিভিশন অফিসার্স ক্লাব আয়োজনে চলছে ক্রীড়া উৎসব। যেখানে ৮টি ইভেন্টে বিটিভির প্রায় তিন’শ ক্রীড়াবিদ অংশগ্রহণ করেছেন। আজ শনিবার এই ক্রীড়া উৎসবের ফুটবল প্রতিযোগিতা শেষ হয়েছে। বাছাইপর্ব, কোয়ার্টার ফাইনাল, সেমিফাইনাল পেরিয়ে গর্জন একাদশ ও রাইজিং স্টার একাদশ ফাইনালে ওঠে। আজ ঢাকা বিশ্ববিদ্যালয়ের শহীদ সার্জেন্ট জহুরুল হক হল মাঠে অনুষ্ঠিত ফাইনালে রাইজিং স্টার একাদশকে ৩-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে গর্জন একাদশ।

ফাইনালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিটিভির উপ-মহাপরিচালক (বার্তা ও অনুষ্ঠান) সুরথ কুমার সরকার। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিটিভির মূখ্য বার্তা সম্পাদক ড. সৈয়দা তাসনিমা আহমেদ, বাংলাদেশ আওয়ামী যুব লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ইকবাল মাহমুদ বাবলু ও পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের সিনিয়র অপারেটিভ ডিরেক্টর (গেমস এন্ড  স্পোর্টস) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। এ সময় বিটিভির অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

 



এই প্রতিযোগিতার সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার হিসেবে রয়েছে দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি.কম।



রাইজিংবিডি/ঢাকা/১৪ জুলাই ২০১৮/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়