ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

কাজটি খুব উপভোগ করছি: রেহনুমা

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:১০, ২৪ এপ্রিল ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কাজটি খুব উপভোগ করছি: রেহনুমা

বিনোদন প্রতিবেদক: ফেনীর মেয়ে রেহনুমা মোস্তাফা। বাবা সুপ্রিম কোর্টের সিনিয়র আইনজীবী নুরুল মোস্তাফা। রেহনুমা ছোটবেলা থেকেই নাচের প্রতি দুর্বল। লেখাপড়ার পাশাপাশি নিয়মিত নাচের ক্লাসও করতেন। বিভিন্ন প্রতিযোগিতায় অংশ নিয়ে পুরস্কারও জিতেছেন। তার স্বপ্ন ছিল নিজেকে পর্দায় দেখার। রাইজিংবিডির সঙ্গে আলাপকালে এমনটাই জানান রেহনুমা মোস্তফা।

এ প্রসঙ্গে রেহনুমা মোস্তাফা বলেন, ‘ছোটবেলা থেকেই ইচ্ছে নিজেকে পর্দায় দেখার। সে ইচ্ছে থেকেই সংবাদ পাঠিকার পেশা বেছে নিই। সংবাদ পাঠের কাজটি আমার কাছে সেরা। আনন্দের সঙ্গে কাজটি করছি এবং এটি খুব উপভোগ করছি। তবে মিডিয়ার অন্য কাজ করতেও আগ্রহী। অভিনয় করার ইচ্ছে আছে। ভালো মানের কাজের প্রস্তাব পেলে অভিনয় করব।’

২০১৩ সালে এটিএন নিউজে প্রথম সংবাদ পাঠিকা হিসেবে কাজ শুরু করেন। এরপর টানা চার বছর আরটিভিতে কাজ করেন। বর্তমানে বাংলাভিশনে নিউজ এবং প্রোগ্রাম উপস্থাপিকা হিসেবে কাজ করছেন রেহনুমা। এছাড়া নর্থ সাউথ ইউনিভার্সিটিতে জনসংযোগ বিভাগে সহকারী পরিচালক হিসেবেও কাজ করছেন।
 


নিজের পছন্দ প্রসঙ্গে রেহনুমা মোস্তাফা বলেন, ‘নিয়মিত ইয়োগা করি। আমি ভেজিটেরিয়ান। বই পড়তে ও ভ্রমণ করতে খুব ভালো লাগে।’

সফলতার সঙ্গে শিক্ষাজীবন শেষ করেছেন রেহনুমা মোস্তাফা। ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে মার্কেটিং বিষয়ে স্নাতক-স্নাতকোত্তর ও ম্যানেজমেন্ট বিভাগ থেকে এমবিএ সম্পন্ন করেন। এরপর ইউনাইটেড ইন্টারন্যাশনাল বিশ্ববিদ্যালয় থেকে এইচআরএম বিষয়ে মাস্টার্স ডিগ্রি নেন। এখন ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে এমফিল করছেন রেহনুমা।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৪ এপ্রিল ২০১৯/রাহাত/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়