Breaking News
ভারতের ক্লাব মিনারভা পাঞ্জাবকে ১-০ গোলে হারিয়ে প্রথমবারের মতো এএফসি কাপের দ্বিতীয় রাউন্ডে আবাহনী
X
ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪২৬, ২৬ জুন ২০১৯
Risingbd
সর্বশেষ:

মহেশের ‘মহর্ষি’ রিমেক করবেন সালমান?

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৫-২৭ ১:০০:৪৫ পিএম     ||     আপডেট: ২০১৯-০৫-২৭ ২:৪৪:৪৮ পিএম
মহেশ বাবু ও সালমান খান
Walton AC 10% Discount

বিনোদন ডেস্ক: বলিউড সুপরাস্টার সালমান খান। ভারতের দক্ষিণী একাধিক সিনেমার রিমেকে অভিনয় করেছেন। সম্প্রতি গুঞ্জন ওঠে, তেলেগু অভিনেতা মহেশ বাবুর মহর্ষি সিনেমার হিন্দি রিমেকের পরিকল্পনা করছেন সালমান।

তবে বলিউডলাইফ ডটকমের এক প্রতিবেদনে জানানো হয়েছে, গতকাল ভারত সিনেমার প্রচারে এ বিষয়ে প্রশ্ন করা হলে সালমান খান বলেন, ‘আমি এখনো মহেশ বাবুর মহর্ষি দেখিনি, এটি সবেমাত্র মুক্তি পেয়েছে। আমি এটি হিন্দিতে রিমেক করছি না।’

গত ৯ মে মুক্তি পায় তেলেগু ভাষার মহর্ষি সিনেমাটি। মুক্তির পর থেকেই দর্শক-সমালোচকদের প্রশংসা কুড়ায় এটি। এখন পর্যন্ত বিশ্বজুড়ে ২০০ কোটি রুপির বেশি আয় করেছে সিনেমাটি।

সালমান আরো জানান, প্রভাসের বহুল আলোচিত বাহুবলি সিনেমার প্রথম পার্ট দেখেছেন তিনি। এ প্রসঙ্গে দাবাং অভিনেতা বলেন, ‘হ্যাঁ, আমি বাহুবলি সিনেমার প্রথম পার্ট দেখিছি, তবে দ্বিতীয়টি এখনো দেখিনি। সুতরাং আমি এখনো জানি না, কেন কাটাপ্পা বাহুবলিকে হত্যা করেছিল। যদিও স্পয়লার নিয়ে আমার কোনো সমস্যা নেই। কেউ যদি আমাকে সিনেমার পুরো গল্পও বলে দেয়, আমি তবুও এটি দেখব।’

সালমান খানের পরবর্তী সিনেমা ভারত। সিনেমাটি নির্মিত হয়েছে ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত কোরিয়ান ভাষার ওড টু মাই ফাদার সিনেমা অবলম্বনে। ১৯৪৭ থেকে ২০১০ সাল পর্যন্ত সালমানের চরিত্রটিকে ঘিরে বিভিন্ন ঘটনা দেখানো হবে। এতে যুবক থেকে শুরু করে ৭০ বছর বয়সি বৃদ্ধের চরিত্রে দেখা যাবে সালমানকে।

সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করেছেন অতুল অগ্নিহোত্রী, আলভিরা খান অগ্নিহোত্রী, ভুষণ কুমার, কৃষাণ কুমার, নিখিল নমিত ও সালমান খান। এটি পরিচালনা করেছেন আলী আব্বাস জাফর। সালমান ছাড়াও এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন— জ্যাকি শ্রফ, টাবু, ক্যাটরিনা কাইফ, দিশা পাটানি, বরুণ ধাওয়ান, সুনীল গ্রোভার প্রমুখ। আগামী ৫ জুন মুক্তি পাবে সিনেমাটি।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৭ মে ২০১৯/মারুফ/শান্ত

Walton AC
     
Walton AC
Marcel Fridge