ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

সরকার গঠনের পর প্রথম অফিসে প্রধানমন্ত্রী

হাসান মাহামুদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৩৪, ১৩ জানুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সরকার গঠনের পর প্রথম অফিসে প্রধানমন্ত্রী

সশস্ত্র বাহিনী বিভাগে নিজ কার্যালয়ে প্রধানমন্ত্রী

সচিবালয় প্রতিবেদক : চতুর্থবারের মতো সরকারপ্রধান হিসেবে শপথ গ্রহণের পর আনুষ্ঠানিকভাবে অফিস করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রোববার সশস্ত্র বাহিনী বিভাগে নিজ কার্যালয়ে প্রথম অফিস করেন তিনি।

সকাল ১০টা ২০ মিনিটে ঢাকা সেনানিবাসে অবস্থিত নিজ কার্যালয়ে পৌঁছলে প্রধানমন্ত্রীকে অভ্যর্থনা জানান সশস্ত্র বাহিনী বিভাগের প্রিন্সিপাল স্টাফ অফিসার লেফটেন্যান্ট জেনারেল মো. মাহফুজুর রহমান।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সশস্ত্র বাহিনী বিভাগের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন। এ সময় উপস্থিত ছিলেন সেনা, নৌ ও বিমানবাহিনীর প্রধানরা।

প্রধানমন্ত্রী ও প্রতিরক্ষামন্ত্রী শেখ হাসিনা রোববার ঢাকা সেনানিবাসে শিখা অনির্বাণে পুস্পস্তবক অর্পণ করে স্বাধীনতা যুদ্ধে আত্মোৎসর্গকারী সশস্ত্র বাহিনীর শহীদ সদস্যদের স্মৃতির প্রতি শদ্ধা নিবেদন করেন (ছবি : আইএসপিআর)

 

পরে প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী বিভাগ মাল্টিপারপাস হলে তার দপ্তরের কর্মকর্তা এবং অন্যান্য পদবির সদস্যের সঙ্গে মতবিনিময়ের পর চা চক্রে মিলিত হন।

এর আগে সকালে শিখা অনির্বাণে ফুল দিয়ে মহান স্বাধীনতাযুদ্ধে আত্মোৎসর্গকারী সশস্ত্র বাহিনীর সদস্যদের প্রতি শ্রদ্ধা জানান। এ সময় সশস্ত্র বাহিনীর পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গার্ড অব অনার দেওয়া হয়।




রাইজিংবিডি/ঢাকা/১৩ জানুয়ারি ২০১৯/হাসান/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়