ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ফেনীতে বন্দুকযুদ্ধে তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী নিহত

সৌরভ পাটোয়ারী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:২৬, ২২ মে ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ফেনীতে বন্দুকযুদ্ধে তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী নিহত

ফেনী সংবাদদাতা : ফেনীতে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে সোমবার রাতে মঞ্জুরুল আলম মঞ্জু (৪৯) নামের স্বরাষ্ট্র মন্ত্রণালয় ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের তালিকাভুক্ত এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন।

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর লেমুয়া নামক স্থানে এ ঘটনা ঘটে। মঞ্জুরুল আলম মঞ্জু চট্টগ্রাম জেলার সাতকানিয়া উপজেলার রূপকানিয়া গ্রামের হাজী আবদুল করিমের ছেলে। তার বিরুদ্ধে নারায়ণগঞ্জ ও চট্টগ্রাম জেলায় ডাকাতি ও মাদকের একাধিক মামলা রয়েছে।

ফেনীস্থ র‌্যাব ক্যাম্পের অধিনায়ক সাফায়াত জামিল ফাহিম পিপিএম জানান, সোমবার রাতে র‌্যাব ফেনী ক্যাম্পের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে ফেনীর লেমুয়ায় অভিযান চালায়। এ সময় শীর্ষ মাদক গডফাদার মঞ্জুরুল আলম মঞ্জুর নেতৃত্বে একদল মাদক ব্যবসায়ী চট্টগ্রাম থেকে ঢাকা যাওয়ার পথে লেমুয়া এলাকায় পৌঁছালে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে র‌্যাবকে উদ্দেশ্য করে গুলি ছোঁড়ে। র‌্যাব আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুঁড়লে মঞ্জু গুলিবিদ্ধ হয়। এ সময় ঘটনাস্থল থেকে ১০ হাজার পিস ইয়াবা, একটি বিদেশি পিস্তল, সাত রাউন্ড গুলি, পাঁচটি খালি খোসা উদ্ধার করা হয়। গুলিবিদ্ধ অবস্থায় তাকে ফেনী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

উল্লেখ্য, ২০১৫ সালের সেপ্টেম্বর মাসে ৫ লাখ পিস ইয়াবাসহ র‌্যাবের হাতে আটক হয় মঞ্জুরুল আলম মঞ্জু।




রাইজিংবিডি/ফেনী/২২ মে ২০১৮/সৌরভ পাটোয়ারী/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়