ঢাকা, বুধবার, ৫ পৌষ ১৪২৫, ১৯ ডিসেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

কদর বাড়ছে আঁচলের

রাহাত সাইফুল : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৬-২৩ ৬:১৩:৪৭ পিএম     ||     আপডেট: ২০১৮-০৬-২৩ ১০:৪২:১৫ পিএম

রাহাত সাইফুল : ‘ভুল’ দিয়ে শুরু করেন তিনি।সেই শুরুটা ভালো ছিল তার।বলছি নায়িকা আঁচলের কথা।‘ভুল’ সিনেমা দিয়ে শুরু করলেও ক্যারিয়ারে তিনি কোনো ভুল করেননি। লোকের কথায় কান না দিয়ে দেখে-শুনে কাজ করছেন। অল্প সময়ের মধ্যে চলচ্চিত্রাঙ্গনে নিজের অবস্থান তৈরি করে নিয়েছেন। শাকিব খান, বাপ্পি চৌধুরী, আরিফিন শুভ, শাহরিয়াজের সঙ্গে জুটি বেঁধে বেশ কিছু আলোচিত সিনেমায় অভিনয় করেছেন। ব্যস্ততার মাঝেই কেটেছে সময়।

তবে ক্যারিয়ারের মাঝ পথে এসে চলচ্চিত্রে তার চলার পথ ছিল অনেকটাই মলিন।খানিকটা সময় বিরতীর মধ্য দিয়ে কেটেছে।বেশ কিছুদিন ধরেই নতুন কোনো চলচ্চিত্রে তাকে দেখা যাচ্ছিল না। আঁচল ভক্তদের জন্য আশার কথা হচ্ছে- খুব শিগগির তিনি নতুন সিনেমায় নাম লেখাচ্ছেন। কথা পাকাপাকি হয়ে আছে। এখন শুধু ঘোষণা দেয়ার অপেক্ষা। এজন্য তিনি নিজেকে প্রস্তুত করছেন। রাইজিংবিডির সঙ্গে আলাপকালে এমনটাই জানান চিত্রনায়িকা আঁচল।

চলচ্চিত্র অঙ্গণ থেকে দূরে থাকার কারণে চলচ্চিত্রসংশ্লিষ্ট অনেকেই নতুন সিনেমায় কাজের প্রস্তাব নিয়ে তার কাছে গেছেন। তবে তাদের ফিরে আসতে হয়েছে। ফলে মাঝখানে খারাপ সময় তিনি অতিবাহিত করেছেন। সম্প্রতি কাজের প্রস্তাব প্রায় প্রতিনিয়ত পাচ্ছেন আঁচল। নায়িকা সংকটে আঁচলের কদর বাড়ছে কি? এমন প্রশ্ন চলচ্চিত্রসংশ্লিষ্টদের।

এ প্রসঙ্গে আঁচল রাইজিংবিডিকে বলেন, ‘চলচ্চিত্রের অবস্থা খারাপ ও মানসম্মত চলচ্চিত্রের প্রস্তাব না পেয়ে চলচ্চিত্র থেকে দূরে ছিলাম। গত কয়েক মাস ধরে সিনেমায় কাজের জন্য অনেক প্রস্তাব পেয়েছি। এর মধ্যে ভালো কিছু কাজও রয়েছে। তাই আবার সিদ্ধান্ত নিয়েছি কাজ শুরু করবো।’ তিনি আরো বলেন, ‘নতুন সিনেমার কাজের জন্য নিজের ফিটনেসটাও ঠিক করছি। আশা করছি দর্শক নতুন চমক পাবেন।’

চিত্রনায়িকা আঁচল সর্বশেষ ২০১৭ সালের শুরুর দিকে ‘এক কোটি টাকা’ সিনেমায় অভিনয় করেন। ছটকু আহমেদ পরিচালিত এই সিনেমাটির কাজ দীর্ঘদিন ধরে থেমে আছে। এছাড়া আঁচল অভিনীত ‘দাগ’ সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে। আঁচল অভিনীত ‘ভুল’, ‘বেইলি রোড’, ‘ভালবাসার রংধনু’, ‘জটিল প্রেম’, ‘প্রেম প্রেম পাগলামি’, ‘কি প্রেম দেখাইলা’, ‘আজব প্রেম’, ‘হৃদয় দোলানো প্রেম’, ‘স্বপ্ন যে তুই’, ‘ফাঁদ’, ‘কিস্তিমাত’, ‘ফাদ’, ‘গুন্ডা : দ্য টেরোরিস্ট’, ‘বোঝে না সে বোঝে না’, ‘এপার ওপার’, ‘মেন্টাল’, ‘আড়াল’সহ বেশ কিছু আলোচিত সিনেমা মুক্তি পেয়েছে।চলচ্চিত্রের পাশাপাশি বেশ কিছু বিজ্ঞাপনচিত্রেও মডেল হয়েছেন তিনি।



রাইজিংবিডি/ঢাকা/২৩ জুন ২০১৮/রাহাত/তারা

Walton Laptop
 
     
Marcel
Walton AC