ঢাকা     বৃহস্পতিবার   ০২ মে ২০২৪ ||  বৈশাখ ১৯ ১৪৩১

লাইফ ইন অ্যা মেট্রো’র সিক্যুয়েলে কারিনা-অর্জুন

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫২, ৯ আগস্ট ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
লাইফ ইন অ্যা মেট্রো’র সিক্যুয়েলে কারিনা-অর্জুন

কারিনা কাপুর খান ও অর্জুন কাপুর

বিনোদন ডেস্ক : কি অ্যান্ড কা সিনেমার পর লাইফ ইন অ্যা মেট্রো সিনেমার সিক্যুয়েলে অভিনয় করতে চলেছেন কারিনা কাপুর খান ও অর্জুন কাপুর।

২০০৭ সালে মুক্তি পায় লাইফ ইন অ্যা মেট্রো সিনেমাটি। প্রথম সিনেমার মতো সিক্যুয়েলটিও পরিচালনা করবেন অনুরাগ বসু। এটি প্রযোজনাও করবেন তিনি। ভারতীয় একটি সংবাদমাধ্যমের প্রকাশিত প্রতিবেদনে এমনটাই বলা হয়েছে।

এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমে জানান, সিনেমায় কারিনা ও অর্জুনকে একসঙ্গে দেখা যাবে না। কারিনা কাপুর খানকে সিনেমার একটি গল্পে এবং অর্জুন কাপুরকে অন্য একটি প্লটে দেখা যাবে। অনুরাগ বসু সিনেমার চিত্রনাট্যের কাজ প্রায় শেষ করেছেন। এটির প্রযোজনাও করবেন তিনি।

কারিনা কাপুর খান অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা বীরে ডি ওয়েডিং। ইতোমধ্যে একাধিক সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। এর মধ্যে রয়েছে-অক্ষয় কুমারের সঙ্গে গুড নিউজ ও করন জোহরের তখত

অন্যদিকে অর্জুন কাপুরের হাতেও রয়েছে কয়েকটি সিনেমা। এর মধ্যে রয়েছে-রাজকুমার গুপ্তার ইন্ডিয়াস মোস্ট ওয়ান্টেড, অশুতোষ গোয়ারিকরের পানিপথ, বিপুল শাহর নমস্তে ইংল্যান্ড, দিবাকর ব্যানার্জির সন্দীপ অউর পিংকি ফারার। এর মধ্যে আগামী বছর ফেব্রুয়ারিতে মুক্তি পাবেনমস্তে ইংল্যান্ড



রাইজিংবিডি/ঢাকা/৯ আগস্ট ২০১৮/মারুফ/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়