ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

বগুড়ায় বাজে শুরু সিলেটের

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১০, ৭ অক্টোবর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বগুড়ায় বাজে শুরু সিলেটের

ক্রীড়া প্রতিবেদক: বৃষ্টির কারণে প্রথমদিনে একটি বলও মাঠে গড়ায়নি।আউটফিল্ড ভেজা থাকায় ওয়ালটন জাতীয় ক্রিকেট লিগের চতুর্থ রাউন্ডে আজ দ্বিতীয় দিনেও রাজশাহী ও সিলেটের মধ্যকার খেলা শুরু করতে দেরি হয়।

দ্বিতীয় স্তরের ম্যাচে বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়ামে মুখোমুখি হয় রাজশাহী ও সিলেট বিভাগ। আউটফিল্ড শুকাতে দেরি হওয়ায় আজ দুপুর ২টায় ম্যাচ শুরু হয়। রাজশাহীর বিপক্ষে টস হেরে আগে ব্যাটিংয়ে নেমে শুরুটা হতাশার হয় সিলেটের।

বগুড়ায় ব্যাট করতে নেমে রাজশাহীর বোলারদের তোপে শেষ বিকেলে ৪০ ওভারেই ৬ জন টপঅর্ডার ব্যাটসম্যানকে হারায় সিলেট। ৬ উইকেটে দলীয় ৯৫ রানে দিনের খেলা শেষ করে তারা।

দলীয় ১৩ রানেই ওপেনার ইমতিয়াজকে হারায় দলটি। ব্যক্তিগত ১৩ রানে ইমতিয়াজ ফিরলেও লড়াইয়ের আভাস দেন আরেক ওপেনার সায়েম আলম। তিনি একপ্রান্ত থেকে দলকে টানলেও আরেকপ্রান্তে ছিল উইকেট হারানোর মিছিল।

দলীয় ৬৩ রানে দ্বিতীয় উইকেটের পতন হয় সিলেটের। এরপর আরও ২৮ রান যোগ করতেই ৪ উইকেট হারায় সিলেট বিভাগ। দলটির হয়ে আজ ব্যাট হাতে সর্বোচ্চ ৪৭ রান করেন সায়েম আলম। ৯২ বল মোকাবিলা করে ৮ চারে এ ইনিংস সাজান তিনি। রাজিন সালেহ ৫ ও আবুল হাসান শূন্যরানে অপরাজিত রয়েছেন। আগামী দিন ওয়ালটন জাতীয় ক্রিকেটে লিগের তৃতীয় দিনের আবহাওয়া ভালো থাকলে ব্যাটিংয়ে দেখা যাবে এই দুই ব্যাটসম্যানকে।

বল হাতে রাজশাহীর হয়ে দুটি করে উইকেট নেন দেলোয়ার হোসেন ওফরহাদ রেজা। মামুন হোসেন ও সাব্বির হোসেন একটি করে উইকেট নেন।



রাইজিংবিডি/ঢাকা/৭ অক্টোবর ২০১৭/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়