ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

শেষ বিকেলে মাঠে নামল রংপুর-ঢাকা

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫২, ২৪ সেপ্টেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শেষ বিকেলে মাঠে নামল রংপুর-ঢাকা

ক্রীড়া প্রতিবেদক : ওয়ালটন আইওটি স্মার্ট ফ্রিজ জাতীয় ক্রিকেট লিগের দ্বিতীয় রাউন্ডে বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে রংপুর বিভাগ ও ঢাকা বিভাগ। প্রথম স্তরের এই ম্যাচের দুই দিন বৃষ্টির পেটে গিয়েছে। আজ রোববার তৃতীয় দিনের শেষ বিকেলে এক ঝলক খেলা হয়েছে বগুড়ায়।

টস জিতে রংপুর বিভাগ বিকেল ৪টায় ব্যাট করতে নামে। ১৭ ওভার ব্যাট করে কোনো উইকেট না হারিয়ে ৪৯ রান তুলে দিন শেষ করেছে। ক্রিজে আছেন সায়মন আহমেদ ও জাহিদ জাভেদ। সায়মন ২৮ ও জাহিদ ২০ রানে অপরাজিত আছেন। ৪৬ বলে ৩টি চার ও ১ ছক্কায় ২৮ রান করেছেন সায়মন। আর ৫৬ বল খেলে ৩টি চারের সাহায্যে ২০ রান করেছেন জাহিদ জাভেদ। ঢাকা বিভাগের পাঁচজন ব্যাটসম্যান বল করলেও কোনো সফলতার মুখ দেখেননি।



প্রথম রাউন্ডে খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে খুলনা বিভাগের সঙ্গে হাড্ডাহাড্ডি লড়াই করে ড্র করেছে রংপুর বিভাগ। অন্যদিকে প্রথম রাউন্ডের বরিশালের বিপক্ষে কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে বৃষ্টির কারণে ড্র করেছে ঢাকা বিভাগ। প্রথম রাউন্ডে ড্র করা রংপুর ও ঢাকা বিভাগ দ্বিতীয় রাউন্ডেও জয়ের মুখ দেখতে পাচ্ছে না। এই ম্যাচটিও যে ড্রয়ের অপেক্ষায় রয়েছে।




রাইজিংবিডি/ঢাকা/২৪ সেপ্টেম্বর ২০১৭/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়