ঢাকা, বুধবার, ৩ কার্তিক ১৪২৪, ১৮ অক্টোবর ২০১৭
Risingbd
সর্বশেষ:

নাসিরনগরে দুই এমপির কাইজ্যা

সমীর চক্রবর্তী : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৪-২০ ১০:৫৩:০৬ পিএম     ||     আপডেট: ২০১৭-০৪-২০ ১০:৫৫:০৮ পিএম

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : নাসিরনগররে হিন্দুপল্লীতে হামলার দায় মোকতাদির চৌধুরী এমপিকে নিতে হবে বলে মন্তব্য করেছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী অ্যাডভোকেট ছায়েদুল হক।

বৃহস্পতিবার রাতে ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের একাংশ আয়োজিত সুধী  সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। গত বছরের ৩০ অক্টোবর নাসিরনগরে মন্দির ও বাড়িঘরে ব্যাপক হামলার ঘটনা ঘটেছিল।

সমাবেশে সভাপতিত্ব করেন আশুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক হানিফ মুন্সি। বিশেষ অতিথির বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট জিয়াউল হক মৃধা, জেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল আলম, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ও সাবেক পৌর মেয়র মো. হেলাল উদ্দিন, সহসভাপতি তাজ মোহাম্মদ ইয়াছিন প্রমুখ।

এদিকে, সুধী সমাবেশ চলাকালে উপজেলা যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে মন্ত্রীর আগমনের নিন্দা জানিয়ে কালো পতাকা মিছিল বের করা হয়। এ সময় মন্ত্রী ও অনুষ্ঠান আয়োজনকারীদের বিরুদ্ধে বিভিন্ন শ্লোগান দেওয়া হয়।

সমাবেশে প্রাণিসম্পদ মন্ত্রী অ্যাডভোকেট ছায়েদুল হক আগামী রোববার স্থানীয় আওয়ামী লীগের ডাকা হরতাল উপেক্ষা করে বিজয়নগর যাবার ঘোষণা দিয়ে সাংসদ মোকতাদির চৌধুরীকে উদ্দেশ্য করে বলেন, ‘আপনি বাধা দিলে আমি বসে থাকবো না। উনার বোঝা উচিত আমি পারিবারিক বা ব্যক্তিগত কোনো কাজ করছি না, মানুষকে সেবা দেওয়ার জন্য প্রাণিসম্পদ হাসপাতাল উদ্বোধন করবো।’

এ সময় সরকারের উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে মন্ত্রী বলেন, ‘শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে। বাংলাদেশ আরো এগিয়ে যাবে।’

এর আগে বুধবার সংবাদ সম্মেলন করে আশুগঞ্জে মন্ত্রীকে না আসার জন্য আওয়ামী লীগের একপক্ষ থেকে আহ্বান জানানো হয়। তবে আরেকপক্ষ থেকে জানানো হয়, আওয়ামী লীগের উদ্যোগেই সুধী সমাবেশ করা হচ্ছে।            



রাইজিংবিডি/ব্রাহ্মণবাড়িয়া/২০ এপ্রিল ২০১৭/সমীর চক্রবর্তী/সাইফ

Walton
 
   
Marcel