ঢাকা, বৃহস্পতিবার, ৯ অগ্রহায়ণ ১৪২৪, ২৩ নভেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:
তিব্বতের স্বাধীনতার দাবি ত্যাগ করলেন দালাই লামা        সর্বত্র বাংলা ভাষার প্রচলনে হচ্ছে ‘ভাষানীতি’        ‘রোহিঙ্গাদের ওপর নির্যাতন মানবতাবিরোধী অপরাধ’        কেরানীগঞ্জে ৩০০ মেগাওয়াটের বিদ্যুৎকেন্দ্র করবে যুক্তরাষ্ট্র        ‘গণতন্ত্র অব্যাহত রাখতে সেনাবাহিনী অবদান রাখবে’        মির্জা ফখরুলের দুই মামলা হাইকোর্টে স্থগিত        রোহিঙ্গা ফেরতে বাংলাদেশ-মিয়ানমার সমঝোতা স্মারক স্বাক্ষর        ২ কোটি টাকার বেশি থাকলে দিতে হবে সারচার্জ        মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে নিষেধাজ্ঞার হুমকি যুক্তরাষ্ট্রের        মিয়ানমারের সেনাবাহিনীর সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক চায় চীন       

ওয়ালটন জাতীয় লিগে এবার পাঁচ ভেন্যু

আমিনুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৯-১১ ৫:০৪:১৫ পিএম     ||     আপডেট: ২০১৭-০৯-১২ ৩:৫৯:৫৭ পিএম

ক্রীড়া প্রতিবেদক : ১৫ সেপ্টেম্বর থেকে মাঠে গড়াতে যাচ্ছে ওয়ালটন আইওটি স্মার্ট ফ্রিজ জাতীয় ক্রিকেট লিগ ২০১৭-১৮। এবারও যথারীতি এই টুর্নামেন্টের পৃষ্ঠপোষকতায় রয়েছে ওয়ালটন গ্রুপ।

গেল বছর খুলনা, রাজশাহী, বগুড়া, চট্টগ্রাম, সিলেট, বিকেএসপি ও ফতুল্লায় প্রথম ও দ্বিতীয় টায়ারের ম্যাচগুলো অনুষ্ঠিত হলেও এবার ঢাকার ভেন্যুগুলো থাকছে না। ভেন্যু কমে হয়েছে ৫টি।

এবারের ওয়ালটন আইওটি স্মার্ট ফ্রিজ জাতীয় ক্রিকেট লিগের ভেন্যুগুলোর মধ্যে রয়েছে- কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম, চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম, বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়াম, খুলনার শেখ আবু নাসের স্টেডিয়াম ও রাজশাহীর শহীদ কামরুজ্জামান স্টেডিয়াম।

এ বিষয়ে বিসিবির পরিচালক ও ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান আজ সোমবার বলেন, ‘এবার ঢাকার কোনো ভেন্যুতে খেলা হচ্ছে না। নানা কারণে ঢাকার ভেন্যুগুলো ব্যস্ত থাকবে। সে কারণে ঢাকার বাইরের ভেন্যুগুলোতে দুই টায়ারের ম্যাচগুলো অনুষ্ঠিত হবে। ভেন্যুগুলোর মধ্যে রয়েছে বগুড়া, কক্সবাজার, চট্টগ্রাম, খুলনা ও রাজশাহী।’

 

 

রাইজিংবিডি/ঢাকা/১১ সেপ্টেম্বর ২০১৭/আমিনুল

Walton
 
   
Marcel