ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

ম্যানসিটি ও চেলসির বড় জয়, জিতেছে ম্যানইউও

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩৬, ২৩ সেপ্টেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ম্যানসিটি ও চেলসির বড় জয়, জিতেছে ম্যানইউও

ক্রীড়া ডেস্ক : ইংলিশ প্রিমিয়ার লিগে শনিবার বাংলাদেশ সময় সন্ধ্যায় মাঠে নামে ম্যানচেস্টার সিটি, চেলসি ও ম্যানচেস্টার ইউনাইটেড। ম্যাচে জয় পেয়েছে তিন জায়ান্টই। তবে বড় জয় পেয়েছে ম্যানসিটি ও চেলসি। ম্যানসিটি ৫-০ গোলে হারিয়েছে ক্রিস্টাল প্যালেসকে। আলভারো মোরাতার হ্যাটট্রিকে চেলসি ৪-০ গোলে হারিয়েছে স্টোক সিটিকে। আর ম্যানচেস্টার ইউনাইটেড ১-০ গোলে জিতেছে সাউদাম্পটনের বিপক্ষে।

ম্যানচেস্টার সিটির বড় জয়ে জোড়া গোল করেছেন রহিম স্টার্লিং। গোলের দেখা পেয়েছেন লিরয় সানে, সার্জিও আগুয়েরো ও ফাবিয়ান। শনিবার ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে প্রথম গোলের দেখা পেতে ৪৪ মিনিট পর্যন্ত অপেক্ষা করতে হয় পেপ গার্দিওলার শিষ্যদের। এ সময় লিরয় সানে গোল করে এগিয়ে নেন ম্যানইউকে। তার গোলে এগিয়ে থেকেই বিশ্রামে যায় আকাশী-নীল জার্সিধারীরা। বিরতির পর আরো চারটি গোল হয় ম্যানসিটির। ৫১ মিনিটে রহিম স্টার্লিংয়ের গোলে ব্যবধান দ্বিগুণ হয়। ৫৯ মিনিটে স্টার্লিং তার জোড়া গোল পূর্ণ করলে স্কাই ব্লুজরা এগিয়ে যায় ৩-০ ব্যবধানে। এরপর ৭৯ মিনিটে আগুয়েরো ও ৮৯ মিনিটে ফাবিয়ান গোল করে ৫-০ ব্যবধানের জয় নিশ্চিত করেন।

এদিকে চেলসির বড় জয়ের দিনে হ্যাটট্রিক করেছেন আলভারো মোরাতা। তিনি ম্যাচের ২, ৭৭ ও ৮২ মিনিটে গোল করেন। ম্যাচের ৩০ মিনিটে অপর গোলটি করেন পেদ্রো। আর ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে জয়সূচক একমাত্র গোলটি করেছেন রোমেলু লুকাকু। ম্যাচের ২০ মিনিটে তিনি গোলটি করেন।

এ জয়ের ফলে ম্যানসিটি, ম্যানইউ ও চেলসি পয়েন্ট টেবিলের শীর্ষ তিনটি স্থান দখল করেছে। ৬ ম্যাচ থেকে ১৬ পয়েন্ট করে নিয়ে ম্যানসিটি রয়েছে শীর্ষে। সমান পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে পিছিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে ম্যানইউ। আর ১৩ পয়েন্ট নিয়ে চেলসি রয়েছে তৃতীয় স্থানে।



রাইজিংবিডি/ঢাকা/২৩ সেপ্টেম্বর ২০১৭/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়