ঢাকা, শুক্রবার, ৬ আশ্বিন ১৪২৫, ২১ সেপ্টেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

ইস্ট ও সাউথ জোনের পয়েন্ট ভাগাভাগি

আমিনুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০১-১২ ৭:২২:৩৮ পিএম     ||     আপডেট: ২০১৮-০১-১২ ১১:০৩:১৯ পিএম

ক্রীড়া ডেস্ক : ফ্রাঞ্চাইজিভিত্তিক বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) প্রথম রাউন্ডে মুখোমুখি হয় ইসলামী ব্যাংক ইস্ট জোন ও প্রাইম ব্যাংক সাউথ জোন। অবশ্য জয় পায়নি কেউ। কুয়াশার প্রতিবন্ধকতায় ড্র ভিন্ন অন্য কোনো ফল হয়নি এই ম্যাচে।

বিকেএসপির ৪ নম্বর মাঠে ইস্ট জোন প্রথমে ব্যাট করতে নামে। মুমিনুল হকের ২৫৮ ও জাকির হাসানের ১১৯ রানে ভর করে প্রথম ইনিংসে ৫৪৬ রান তোলে। জবাবে প্রাইম ব্যাংক সাউথ জোন তুষার ইমরান (১০৫) ও মোসাদ্দেক হোসেন সৈকতের (১১০) জোড়া সেঞ্চুরিতে ভর করে ৩৯৫ রান তোলে তাদের প্রথম ইনিংসে।

১৫১ রানের লিড নিয়ে ইস্ট জোন আজ শুক্রবার দুপরে আবার ব্যাট করতে নামে। ২৯ ওভারে ৪ উইকেট হারিয়ে ৯৩ রান তোলার পর ড্র মেনে নেয় উভয় দল। এই ইনিংসে ইস্ট জোনের লিটন কুমার দাস অপরাজিত ৫১ রান করেন। বল হাতে ইস্ট জোনের চারটি উইকেটের ৩টিই নেন আব্দুর রাজ্জাক।



আজ শুক্রবার শেষ দিনে অবশ্য কুয়াশার কারণে নির্ধারিত সময়ে খেলা শুরু করা যায়নি। সকাল ১১.৩০ মিনিটে শুরু হয় দিনের খেলা। আগের দিন ৫ উইকেট হারিয়ে ৩১৮ রান তোলা সাউথ জোন আজ আবার ব্যাট করতে নামে। আজ শেষ দিনে বাকি পাঁচটি উইকেট হারিয়ে দলীয় সংগ্রহে ৭৭ রান যোগ করতে পারে তারা। আগের দিন ১৭ রানে অপরাজিত থাকা আল আমিন ৪৯ রানে অপরাজিত থাকেন। তার সঙ্গে বৃহস্পতিবার অপরাজিত থাকা কাজী নুরুল ৪৭ রান করেন।

বল হাতে ইসলামী ব্যাংক ইস্ট জোনের সোহাগ গাজী ৫টি উইকেট নিয়েছেন। ৩টি উইকেট নিয়েছেন নাজমুল অপু। ১টি উইকেট নিয়েছেন অলক কাপালি।

ম্যাচসেরা হয়েছে ডাবল সেঞ্চুরিয়ান ইস্ট জোনের মুমিনুল হক।




রাইজিংবিডি/ঢাকা/১২ জানুয়ারি ২০১৮/আমিনুল

Walton Laptop
 
     
Walton