ঢাকা, রবিবার, ৪ অগ্রহায়ণ ১৪২৫, ১৮ নভেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

‘ডি ব্রুইনের রিলিজ ক্লজ ২৫০ মিলিয়ন ইউরো’

আবু হোসেন পরাগ : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৯-১৪ ৩:১১:৫৩ পিএম     ||     আপডেট: ২০১৮-০৯-১৬ ২:১৫:২০ পিএম

ক্রীড়া ডেস্ক : কেভিন ডি ব্রুইন বিক্রির জন্য নয় বলে জানিয়েছেন ম্যানচেস্টার সিটির কোচ পেপ গার্দিওলা। বলেছেন, বেলজিয়ান মিডফিল্ডারের রিলিজ ক্লজ ২৫০ মিলিয়ন ইউরো।

গত মৌসুমে রেকর্ড পয়েন্ট নিয়ে ম্যানচেস্টার সিটির ইংলিশ প্রিমিয়ার লিগ জয়ে বড় অবদান ছিল ডি ব্রুইনের। গত জানুয়ারিতে তিনি সিটির সঙ্গে ছয় বছরের নতুন চুক্তি করেন।

বর্তমানে অবশ্য ডি ব্রুইনকে দলে পাচ্ছে না সিটি। ২৭ বছর বয়সি বেলজিয়ান মিডফিল্ডার হাঁটুর চোটের কারণে আগামী নভেম্বরের আগে মাঠে নামতে পারবেন না।

গার্দিওলা জানিয়েছেন, ডি ব্রুইনকে সিটি থেকে নিতে চাইলে ট্রান্সফার ফির নতুন বিশ্ব রেকর্ড গড়তে হবে।

ডি ব্রুইনকে নিয়ে গার্দিওলা বলেছেন, ‘সে খুব দারুণ, সে গতিশীল একজন খেলোয়াড়। মার্সেলো বিসলা (লিডস ইউনাইটেডের কোচ) বলেছিল, ডি ব্রুইন তার ফেবারিট খেলোয়াড়। সে সব কিছুই করেছে।’

‘অন্য আরেকদিন আমি তার বাবা-মায়ের সঙ্গে দেখা করি, বাবা-মাকে জানতে পারলেই আপনি বুঝতে পারবেন সন্তান কেমন। সে অবিশ্বাস্য একজন ছেলে। তার রিলিজ ক্লজ ২৫০ মিলিয়ন ইউরো। দুঃখিত, সে বিক্রির জন্য নয়’- যোগ করেন সিটির স্প্যানিশ কোচ।

গার্দিওলা বলেছেন, কোচিং ক্যারিয়ার শেষ করার আগে আরেকবার বার্সেলোনা যুব দলের দায়িত্বে ফিরতে চান তিনি, যেখানে তার কোচিং ক্যারিয়ার শুরু হয়েছিল। ৪৭ বছর বয়সি এই কোচ এও বললেন, সুযোগ পেলে জাতীয় দলের কোচও হতে চান।

‘হ্যাঁ, আমি একটি জাতীয় দলের কোচ হতে চাই, যদি সুযোগ পাই এবং তারা আমাকে চায়। আমি চেষ্টা করব। আমি সব সময় এটা নিয়ে আগ্রহী’- বলেন গার্দিওলা।



রাইজিংবিডি/ঢাকা/১৪ সেপ্টেম্বর ২০১৮/পরাগ

Walton Laptop
 
     
Marcel
Walton AC