ঢাকা     বৃহস্পতিবার   ০২ মে ২০২৪ ||  বৈশাখ ১৯ ১৪৩১

মার্সেলের পৃষ্ঠপোষকতায় বিএসপিএ স্পোর্টস কার্নিভাল

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০৫, ২৩ অক্টোবর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মার্সেলের পৃষ্ঠপোষকতায় বিএসপিএ স্পোর্টস কার্নিভাল

ক্রীড়া প্রতিবেদক : ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল এর পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ ক্রীড়া লেখক সমতির আয়োজনে নভেম্বরে শুরু হতে যাচ্ছে ‘মার্সেল-বিএসপিএ স্পোর্টস কার্নিভাল-২০১৮’। ২ নভেম্বর শুরু হয়ে এই কার্নিভাল চলবে ৮ নভেম্বর পর্যন্ত।

এ বিষয়ে বাংলাদেশ ক্রীড়া লেখক সমিতির সাধারণ সম্পাদক সুদীপ্ত আহমদ আনন্দ বলেন, ‘ওয়ালটন গ্রুপের পণ্য মার্সেলের পৃষ্ঠপোষকতায় এবারের বিএসপিএ স্পোর্টস কার্নিভাল হতে যাচ্ছে। ১ নভেম্বর হবে সংবাদ সম্মেলন। ৩ নভেম্বর হবে উদ্বোধন। আর ৮ নভেম্বর ক্যাপ্টেন এম. মনসুর আলী হ্যান্ডবল স্টেডিয়ামে হবে সমাপনী অনুষ্ঠান।’ 

তিনি আরো বলেন, ‘এবারের এই কার্নিভালে ৮টি ডিসিপ্লিনে ১১টি ইভেন্টের খেলা অনুষ্ঠিত হবে। সবকটি ডিসিপ্লিনের খেলা অনুষ্ঠিত হবে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম কমপ্লেক্সে। ডিসিপ্লিনগুলো হল- ক্যারম (একক ও দ্বৈত), টেবিল টেনিস (একক ও দ্বৈত), ব্যাডমিন্টন (একক ও দ্বৈত), দাবা, সাঁতার, গোলক নিক্ষেপ, শ্যুটিং ও আর্চারি।’

‘প্রতিবারের মতো এবারও ৮টি ডিসিপ্লিনের ১১টি ইভেন্টের রেপিং পয়েন্টের ভিত্তিতে ‘বিএসপিএ স্পোর্টসম্যান অব দ্য ইয়ার-২০১৮’ মনোনীত করা হবে এবং পুরস্কৃত করা হবে। এ ছাড়া প্রত্যেক ডিসিপ্লিনের বিজয়ীদের জন্য থাকছে আকর্ষণীয় পুরস্কার।’ যোগ করেন তিনি।

মার্সেল-বিএসপিএ স্পোর্টস কার্নিভালে অংশ নিতে ইচ্ছুক বিএসপিএ সদস্যের আগামী ২৮ অক্টোবরের মধ্যে পছন্দের ডিসিপ্লিন ও ইভেন্টে নাম নিবন্ধন করতে বলা হয়েছে।



রাইজিংবিডি/ঢাকা/২৩ অক্টোবর ২০১৮/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়