ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

২২ হাজারে পেলেন ১ লাখ

লাকি বেগম সত্যিই লাকি

অগাস্টিন সুজন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২৫, ১১ অক্টোবর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
লাকি বেগম সত্যিই লাকি

লাকি বেগম ও তার পরিবারের হাতে লাখ টাকার ক্যাশ ভাউচার ও অন্যান্য পণ্য তুলে দিচ্ছেন মার্সেল প্রতিনিধিরা

নিজস্ব প্রতিবেদক : ভাগ্য যেন একেই বলে! ফ্রিজ কিনবেন বলে অনেকদিন ধরে টাকা জমাচ্ছিলেন লাকি বেগম। অবশেষে টাকা জমিয়ে মার্সেল শোরুমে কিনতে গেলেন ফ্রিজ। ২২ হাজার ৫০০ টাকায় কেনা সেই ফ্রিজই তাকে এনে দিল লাখ টাকার ক্যাশ ভাউচার। লাকি বেগম সত্যিই লাকি।

হবিগঞ্জের গোবিন্দপুরের বাসিন্দা লাকি বেগম গৃহিণী। স্বামী জামাল মিয়া ট্রাকচালক। এক ছেলে ও এক মেয়েকে নিয়ে তাদের ছোট্ট সংসার। সেই সংসারে এখন ঘর ভর্তি মার্সেলের নানান ইলেকট্রনিক্স পণ্যে।

জামাল মিয়া-লাকি বেগমের ঘরে আনন্দের উপলক্ষ এনে দিয়েছে মার্সেল। অনলাইনে ক্রেতাদের দোরগোঁড়ায় দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা পৌঁছে দিতে ডিজিটাল রেজিস্ট্রেশন কার্যক্রম চালু করেছে দেশীয় এই ব্র্যান্ড। এ কার্যক্রমে ক্রেতাদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণকে উৎসাহিত করতে নিশ্চিত ক্যাশ ভাউচার দেওয়া হচ্ছে। ১০ হাজার টাকা বা তার অধিক মূল্যের পণ্য কিনে রেজিস্ট্রেশন করলেই মিলছে নিশ্চিত ক্যাশ ভাউচার।

এই ক্যাম্পেইনের দ্বিতীয় ১ লাখ টাকার ক্যাশ ভাউচার বিজয়ী লাকি। মঙ্গলবার ব্রাহ্মণবাড়িয়ার শুভেচ্ছা ইলেকট্রনিক্স থেকে ২১৩ লিটারের একটি মার্সেল ফ্রিজ কেনেন তিনি। এরপর পণ্য নিবন্ধন করে পেয়ে যান লাখ টাকার ক্যাশ ভাউচার।

মার্সেলের ফ্রিজ কেনার বিষয়ে তিনি বলেন, আত্মীয়-স্বজনদের অনেকের এই কোম্পানির ফ্রিজ আছে। তারা বলেছে এই ফ্রিজ ভালো সার্ভিস দেয়।

মার্সেলের এ অফার সম্পর্কে আগে থেকে কিছু জানতেন না লাকি বেগম। তিনি বলেন, ফ্রিজ কিনে যখন ক্যাশ ভাউচার পেলাম, তখন যেন বিশ্বাসই হচ্ছিল না। এই টাকা দিয়ে এলইডি টিভি, ব্লেন্ডার, রাইস কুকার, ফ্যান ইত্যাদি কিনেছি। মার্সেলের জিনিসে এখন আমাদের ঘর ভর্তি।

মার্সেল সূত্রে জানা গেছে, প্রতিবার প্রোডাক্ট রেজিস্ট্রেশন করে ৩০০ থেকে এক লাখ টাকা পর্যন্ত ক্যাশ ভাউচার পাচ্ছেন গ্রাহক। ৮ অক্টোবর থেকে শুরু হওয়া এই অফার থাকছে চলতি বছরের ৩১ ডিসেম্বর পর্যন্ত।



রাইজিংবিডি/ঢাকা/১১ অক্টোবর ২০১৭/অগাস্টিন সুজন/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়