ঢাকা     বৃহস্পতিবার   ০২ মে ২০২৪ ||  বৈশাখ ১৯ ১৪৩১

ওয়ালটন ৬ষ্ঠ জাতীয় বেসবল চ্যাম্পিয়নশিপ ২০-২২ ফেব্রুয়ারি

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫৪, ১৩ ফেব্রুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ালটন ৬ষ্ঠ জাতীয় বেসবল চ্যাম্পিয়নশিপ ২০-২২ ফেব্রুয়ারি

ক্রীড়া ডেস্ক : ৬ষ্ঠ জাতীয় বেসবল (পুরুষ) চ্যাম্পিয়নশিপ আগামী ২০-২২ ফেব্রুয়ারি ২০১৯ ঢাকার পল্টন ময়দানে অনুষ্ঠিত হবে।

এ প্রতিযোগিতায় বর্তমান চ্যাম্পিয়ন বাংলাদেশ পুলিশ, রানার্সআপ বাংলাদেশ আনসার, দুইবারের প্রাক্তন চ্যাম্পিয়ন সিরাজগঞ্জ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান এসকেএসপি, প্রাক্তন রানার্সআপ ঢাকা জেলা, চট্টগ্রাম বিভাগ, নবাগত বাংলাদেশ জুট মিলস কর্পোরেশন বিজেএমসি, ইউএসসিডি গাজীপুর, কমিউনিটি স্পোর্টস ক্লাব সাভার ঢাকা অংশ নেবে। দুই গ্রুপে দলগুলো অংশগ্রহণ করবে। দুই গ্রুপ থেকে চারটি দল সেমিফাইনালে খেলবে এবং সেখান থেকে বিজয়ী দুটি দল ফাইনালে খেলবে।

ওয়ালটন জাতীয় বেসবল প্রতিযোগিতা উপলক্ষে বুধবার বিকেলে মওলানা ভাষানী জাতীয় হকি স্টেডিয়ামের সভাকক্ষে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক এবং হেড অব ডিপার্টমেন্ট, স্পোর্টস এন্ড ওয়েলফেয়ার জনাব এফএম ইকবাল বিন আনোয়ার ডন, বাংলাদেশ বেসবল-সফটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম লিটন, টুর্নামেন্ট কমিটির সেক্রেটারি আজম আলী খান, ওয়ালটন গ্রুপের ফার্স্ট সিনিয়র এ্যাসিসট্যান্ট ডিরেক্টর মেহরাব হোসেন আসিফ সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন।



সংবাদ সম্মেলনে জনাব ইকবাল বিন আনোয়ার ডন বলেন, ‘আমরা সবসময়ই বেসবল-সফটবলের সঙ্গে কাজ করছি। ভবিষ্যতেও আমরা বেসবলের সঙ্গে থাকবো।’



রাইজিংবিডি/ঢাকা/১৩ ফেব্রুয়ারি ২০১৯/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়