ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

ছেলের হাতে মা খুন

আলী আকবর টুটুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১৩, ৫ জুলাই ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ছেলের হাতে মা খুন

অলংকরণ : অপূর্ব খন্দকার

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটে হাসিনা বেগম (৫০) নামে এক গৃহবধূ ছেলের দায়ের কোপে নিহত হয়েছেন। রোববার বিকেলে সদর উপজেলার বারইপাড়া ইউনিয়নের কার্ত্তিকদিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

 

এলাকাবাসী হত্যাকাণ্ডে ব্যবহৃত দাসহ ঘাতক ছেলে ফারুককে (২০) ধরে উত্তমমাধ্যম দিয়ে পুলিশে সোপর্দ করেছেন। হাসিনা বেগম এ গ্রামের মকসুদ শেখের স্ত্রী। ঘাতক ফারুক তার সৎছেলে।

 

নিহত হাসিনা বেগমের মেয়ে কাজল ও পায়রা জানান, তাদের সৎভাই ফারুক মাদকাসক্ত। দীর্ঘদিন ধরে তার অত্যাচার-নির্যাতনে পরিবারের সবাই অতিষ্ঠ। পৃথক বাড়িতে থাকার পরেও ফারুক মারপিট করত।

 

রোববার বিকেলে আকস্মিকভাবে সে তার মা হাসিনা বেগমের ওপর দা নিয়ে চড়াও হয়ে মাথায় বেপরোয়া কোপায়। তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে আনা হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

 

ফারুকের আপন ভাই তৈয়ব শেখ জানান, মাদকাসক্ত ফারুক বেপরোয়া ছিল। এ ঘটনার পর স্থানীয় ইউপি চেয়ারম্যান শওকত হোসেন এবং মেম্বার নুরুল আলমসহ এলাকাবাসী ঘাতক ফারুককে ধরে পুলিশে সোপর্দ করেছেন।

 

বাগেরহাট মডেল থানার ওসি তোজাম্মেল হোসেন বলেন, পুলিশ নিহতের লাশ উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এঘটনায় একটি হত্যা মামলঅ দায়েরের প্রস্তুথি চলছে।  

 

 

 

রাইজিংবিডি/বাগেরহাট/৫ জুলাই ২০১৫/আলী আকবর টুটুল/রিশিত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ