ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

এসিড নিক্ষেপ: নারীসহ ৩ জন গ্রেপ্তার

জিসান আহমেদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩০, ৯ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
এসিড নিক্ষেপ: নারীসহ ৩ জন গ্রেপ্তার

চুয়াডাঙ্গা সংবাদদাতা : চুয়াডাঙ্গার সদর উপজেলায় এক নারীর ওপর এসিড নিক্ষেপের ঘটনায় এক নারীসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পারিবারিক বিরোধের জের ধরে উপজেলার বড় শলুয়া গ্রামে এক নারীর উপর এসিড নিক্ষেপ করা হয়। এ ঘটনায় এসিড নিক্ষেপকারী সন্দেহে বৃহস্পতিবার সকালে বড় শলুয়া গ্রামের সেন্টার পাড়া থেকে তাদের গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন- বড় শলুয়া গ্রামের সমসের আলীর স্ত্রী সাইফুন নাহার (৪০), মৃত ওহাব খানের ছেলে ওহেদ খান (৪২) ও আরিফ খান (৩৫)।

চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (অপারেশন) আমির আব্বাস জানান, গত ৩ মার্চ বড় শলুয়া গ্রামে পারিবারিক শত্রুতার জের ধরে দুই সতীনের মধ্যে বিবাদ হয়। এর সূত্র ধরে গ্রেপ্তারকৃত তিনজন ওই নারীর মুখে এসিড ঢেলে দেয়। এতে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে তার অবস্থার অবনতি হলে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।  

এসিড নিক্ষেপের শিকার ওই নারী বাদী হয়ে বৃহস্পতিবার সকালে চুয়াডাঙ্গা সদর থানায় তিনজনের নামে এসিড অপরাধ দমন আইনে মামলা করেন।

পরে পুলিশ বড় শলুয়া গ্রামের সেন্টারপাড়া থেকে এজাহার নামীয় তিনজনকে গ্রেপ্তার করেছে। তাদের আদালতে সোপর্দ করলে বিচারক জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।



রাইজিংবিডি/চুয়াডাঙ্গা/৯ মার্চ ২০১৭/জিসান আহমেদ/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়