ঢাকা     বৃহস্পতিবার   ০২ মে ২০২৪ ||  বৈশাখ ১৯ ১৪৩১

মুম্বাই ক্রিকেট সংস্থার কাছে পুলিশের পাওনা ১০.২৬ কোটি!

আমিনুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:১১, ৭ ডিসেম্বর ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মুম্বাই ক্রিকেট সংস্থার কাছে পুলিশের পাওনা ১০.২৬ কোটি!

ক্রীড়া ডেস্ক : মুম্বাই ক্রিকেট সংস্থা গেল কয়েকদিনে মুম্বাই পুলিশের কাছ থেকে বিস্মিত হওয়ার মতো বেশ কয়েকটি নোটিশ পেয়েছে।

 

তার একটিতে লেখা রয়েছে মুম্বাই ক্রিকেট সংস্থার কাছে পুলিশের পাওনা ১০.২৬ কোটি রূপি! মুম্বাইতে অনুষ্ঠিত আন্তর্জাতিক ম্যাচ, টেস্ট, আইপিএল ও টি-টোয়েন্টি বিশ্বকাপের ম্যাচে নিরাপত্তা দেওয়ার বিল হিসেবে তারা এটি দেখিয়েছে।

 

মুম্বাই ক্রিকেট সংস্থার দাবি পুলিশ অনেক ক্ষেত্রেই বাড়াবাড়ি রকমের বিল ধরেছে। তবে মুম্বাই পুলিশ এই পাওনা ২০ কর্মদিবসের মধ্যে পরিশোধ করতে বলেছে। এই সময়ের মধ্যে তারা পাওনা পরিশোধ করতে না পারলে সম্পত্তি বাজেয়াপ্ত করাও হুমকি দেওয়া হয়েছে!

 

এ বিষয়ে মুম্বাই ক্রিকেট সংস্থার একজন কর্মকর্তা বলেন, ‘মেয়েদের ম্যাচে মাঠে কোনো দর্শক থাকে না। সেই ম্যাচে নিরাপত্তার জন্য আপনি কিভাবে ৬.৬৬ কোটি রূপি বিল করতে পারেন?’

 

প্রথম নোটিশে উল্লেখ করা হয় গেল টি-টোয়েন্টি বিশ্বকাপের ম্যাচে নিরাপত্তা দেওয়ার জন্য পুলিশকে ৩.৬০ কোটি রূপি দিতে হবে। বিশ্বকাপের সময় মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে পাঁচটি ম্যাচ অনুষ্ঠিত হয়েছিল। এ ছাড়া তিনটি প্রস্তুতি ম্যাচও হয়েছিল।

 

দ্বিতীয় নোটিশে বলা হয়েছে ২০১৩ সালে অনুষ্ঠিত মেয়েদের বিশ্বকাপের ম্যাচের নিরাপত্তা দেওয়ার জন্য ৬.৬৬ কোটি রূপি দিতে হবে। সে সময় ১৩টি আন্তর্জাতিক ম্যাচ ও ৭টি প্রস্তুতি ম্যাচ ওয়াংখেড়ে স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়েছিল। এ ছাড়া আইপিএলের ম্যাচের জন্য ১ কোটি, টেস্টের জন্য ৮৫ লাখ রূপি বিল দাবি করেছে মুম্বাইয়ের পুলিশ।

 

পুলিশের দেওয়া এমন বিলের বিপরিতে আপীল করবে মুম্বাই ক্রিকেট অ্যাসোসিয়েশন।

 

 

রাইজিংবিডি/ঢাকা/৭ ডিসেম্বর ২০১৬/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়