ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ভালোবেসে উপহার

মৃন্ময়ী হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২৭, ১১ ফেব্রুয়ারি ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ভালোবেসে উপহার

মডেল: অপূর্বা ও রাহাত, কোরিওগ্রাফ: ফিটন খান, ফটোগ্রাফি: অপূর্ব খন্দকার

মৃন্ময়ী হাসান : একই সুরে কাছে-দূরে..ভালোবাসা তো থাকেই। তবে ভালোবাসা প্রকাশের জন্য দরকার হয়ে পড়ে টুকটাক উপহারের। যা আপনার ভালোবাসায় অনুভূতির মাত্রাটাকে দেয় ভিন্নতা।

 

এই ভ্যালেন্টাইনে ভালোবাসার মানুষটিকে কী উপহার দিবেন তা নিয়ে ভাবনায় পড়ে গেছেন অনেকে। এক্ষেত্রে একটা জিনিস মনে রাখা দরকার যে, উপহারের গুরুত্ব কখনো টাকার পরিমাপে দেখা উচিত নয়। কারণ ছোট, বড়, দামী, সস্তা সব উপহাররের সঙ্গে জড়িয়ে থাকে ভালোবাসা ও আন্তরিকতার ছোঁয়া, তাই কোনো উপহারই ছোট নয়। সেজন্য থাকল চমকদার উপহারের খোঁজ।

 

অনেকেই নিজের প্রিয় মানুষটিকে নরম পশমের ছোট্ট কুশন দিতে ভালোবসেন। কিন্তু একবার ভেবে দেখুন এই কুশনে যদি থাকে আপনাদের দুইজনের ছবি তাহলে কেমন হবে? কী চমকে গেলেন নিশ্চয়ই! তাহলে ভাবুন এই রকম একটা গিফট আপনার মনের মানুষটিকে দিলে সে কতটা খুশি হবে। এবারে ভ্যালেন্টাইন’স ডে রঙিন করে তুলতে পারেন এই পার্সোনালাইজিড কুশনে। ছবি বা নাম লেখার জন্য বিভিন্ন অনলাইন সংস্থা তো আছেই, এছাড়া গিফটের দোকনেও এখন নাম লেখানোর ব্যবস্থা আছে। কফি মগে নাম লেখানোর চল অনেকদিনের, কিন্তু কুশনে নাম বা দুজনের ছবি আটকে দিনটিকে স্পেশাল করে তুলতেই পারেন।

 

ভালোবাসা দিবসের কথা মাথায় রেখেই শহরের বিভিন্ন গিফট শপ ও ফুলের দোকানগুলো সেজেছে ভিন্ন আমেজে।
প্রিয়জনকে হৃদয়খচিত বার্তা, ফুলের নকশাখচিত কেক তৈরি করে দিতে পারেন। অর্ডার দিয়ে বানিয়ে নিতে পারেন এমন কেক। কাগজে নকশা করা ডায়েরি বিশেষ এই দিবসে দিতে পারেন প্রিয়জনকে। এছাড়া বিভিন্ন আকার ও নকশার ল্যাম্পশেডও দিতে পারেন উপহার। ভালোবাসা দিবস উপলে বিশেষভাবে তৈরি ডায়েরি ও ল্যাম্পশেডে প্রিয়জনের নাম ও ছবি প্রিন্ট করে দেওয়া হয়।

 

পছন্দের মানুষটিকে যেসব উপহার দিতে পারেন: 

 

ছেলেদের জন্য উপহার: কার্ড, ফুল, মগ, সানগ্লাস, মানিব্যাগ, বডি স্প্রে, পারফিউম, কি-রিং, শেভিং কিটস, হাতঘড়ি, বেল্ট, পোশাক, সিডি, ফটোফ্রেম, পেন, টাই, ব্যাগ, আর সঙ্গীটি যদি পরতে ভালোবাসে তাহলে বইয়ের থেকে ভালো গিফট আর হয় না।

 

মেয়েদের জন্য উপহার: কার্ড, ফুল, কফিমগ, সানগ্লাস, চকোলেট, টেডি, আংটি, পেনডেন্ট, ব্যাগ, হাতঘড়ি, পারফিউম, গয়নার বক্স, ফুলদানি, পেইন্টিংস, ফটোফ্রেম, মোবাইল ফোন সেট, পোশাক, ডায়েরি, সিডি, বই।

 

তবে ভ্যালেনটাইন’স ডে-এ উপহার দেওয়া-নেওয়া শুধু মাত্র প্রেমিক-প্রেমিকার মধ্যেই সীমাবদ্ধ নয়। স্বামী-স্ত্রী, বাবা-মা, ভাই-বোন, সন্তান এবং যেকোনো প্রিয় বন্ধুকে এইদিন উপহার দিতে পারেন। ছোট একটি উপহার মানুষের সর্ম্পক আরও বেশি মধুর করে তোলে।

 

পড়ুন: 

পড়ুন: ভিন্নভাবে করতে পারেন ভ্যালেন্টাইন’স ডে উদযাপন 

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/১১ ফেব্রুয়ারি ২০১৬/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়