ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

রবির ফ্রি স্পন্সরড ইন্টারনেট অফার

ইয়ামিন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:০৩, ১০ ফেব্রুয়ারি ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রবির ফ্রি স্পন্সরড ইন্টারনেট অফার

নিজস্ব প্রতিবেদক : মোবাইল ফোন অপারেটর রবি দেশে প্রথমবারের মত ইউটোপিয়ার সহায়তায় আনলো ফ্রি স্পন্সরড ইন্টারনেট অফার। রবি গ্রাহকরা ইউটোপিয়া মোবাইলের ওপেন মার্কেটিং প্লাটফরম ফোনপাসের মাধ্যমে বিনামূল্যে ইন্টারনেট ব্যবহার করতে পারবেন।

 

রবি থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বুধবার এ তথ্য জানানো হয়েছে।

 

বিজ্ঞপ্তিতে বলা হয়, রবি ও ইউটোপিয়া মোবাইল সম্প্রতি এ বিষয়ক একটি চুক্তি সই করেছে। এই প্লাটফর্মটির মাধ্যমে বিভিন্ন কর্পোরেট প্রতিষ্ঠান রবি গ্রাহকদের জন্য বিনামূল্যে ডাটা পৃষ্ঠপোষকতার মাধ্যমে তাদের পণ্য ও সেবা সম্পর্কে জানানোর সুযোগ পাবেন। রবি গ্রাহকরা সংশ্লিষ্ট সেবা বা অ্যাপ ডাউনলোড অথবা সাইটটি ভিজিটের মাধ্যমে সেবাটি গ্রহণ করতে পারবেন।

 

এ পদক্ষেপের মাধ্যমে বিপুল সংখ্যক নতুন ইন্টারনেট ব্যবহারকারীদের আকৃষ্ট করে দেশে ইন্টারনেট ব্যবহারের হার বৃদ্ধি করা সম্ভব হবে বলে আশা করছে রবি বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

 

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, ফোনপাসের মাধ্যমে রবি গ্রাহকরা বিভিন্ন জনপ্রিয় অ্যাপস বিনামূল্যে ব্যবহার করতে পারবেন। বর্তমান অফারের আওতায় প্লাটফর্মটির মাধ্যমে সামাজিক যোগাযোগ মাধ্যম বিনু, অনলইন মার্কেটপ্লেস বিক্রয়ডটকম, ট্যাক্সি বুক করতে ট্যাক্সিওয়ালা, কাইমু থেকে অনলাইনে কেনাকাটা, বাড়ি ক্রয়-বিক্রয় বা ভাড়া দিতে পিবাজারের সুযোগ নিতে পারবেন গ্রাহকরা।

 

রবি নম্বর থেকে রবি ডট ফোনপাস ডট মোবি লগইন করে বিনামূল্যে স্পন্সরড ইন্টারনেট অফারটি উপভোগ করতে পারবেন গ্রাহকরা।

 

 

রাইজিংবিডি/ঢাকা/১০ ফেব্রুয়ারি ২০১৬/ইয়ামিন/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়