ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

রূপগঞ্জে ইমামকে কুপিয়ে হত্যা

হাসান উল রাকিব || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:৫৭, ২৭ মে ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রূপগঞ্জে ইমামকে কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের রূপগঞ্জে আব্দুল মজিদ মুন্সী (৭২) নামে এক মসজিদের ইমামকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে। এ সময় হাবিবুর মিয়া (৩০) নামে আরো এক মুসল্লিকে কুপিয়ে জখম করা হয়।

শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে এশার নামাজের সময় উপজেলার দাউদপুর ইউনিয়নের গোবিন্দপুর মাঝিপাড়া এলাকার মাটির মসজিদের ভেতরে ঘটে এ হত্যাকাণ্ড হয়।

নিহত আব্দুল মজিদ মুন্সীর বাবার বাড়ি টাঙ্গাইল জেলার মাগুরপুর উপজেলার সদর এলাকায়। তার বাবার নাম মৃত মোসলেম বেপারী। ২০ থেকে ২৫ বছর আগে গোবিন্দপুর মাঝিপাড়া এলাকায় এসে বসবাস করে মাটির মসজিদের ইমাম হিসেবে চাকরি করে আসছিলেন।

স্থানীয়দের বরাত দিয়ে রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) ইসমাইল হোসেন জানান, গতকাল রাতে এশার নামাজ পড়ছিলেন ইমাম আব্দুল মজিদ মুন্সী ও হাবিবুর মিয়া নামে এক মুসল্লি। নামাজ পড়া অবস্থায় একই এলাকার মৃত সাফর উদ্দিনের ছেলে জহিরুল ইসলাম কোনো কিছু বোঝার আগেই হাতে থাকা ধারালো দা দিয়ে আব্দুল মজিদ মুন্সীকে কুপিয়ে হত্যা করে। প্রতিবাদ করায় হাবিবুর মিয়াকেও কুপিয়ে গুরুতর জখম করা হয়।

হত্যাকারীকে আটকের চেষ্টা চলছে বলেও জানান ওসি। এলাকাবাসী কেউ কেউ জহিরুলকে মানসিক ভারসাম্যহীন বলেও দাবি করেছেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক জানান, কোপের আঘাতে অতিরিক্ত রক্তক্ষরণ হয়। আর তাই হাসপাতালে নিয়ে আসার আগেই আব্দুল মজিদ মুন্সী মারা যান।



রাইজিংবিডি/নারায়ণগঞ্জ/২৭ মে ২০১৭/হাসান উল রাকিব/এসএন  

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়