ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

শনিবার শুরু এশিয়ান অনূর্ধ্ব-১৪ টেনিস প্রতিযোগিতা

আমিনুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪৩, ৪ সেপ্টেম্বর ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শনিবার শুরু এশিয়ান অনূর্ধ্ব-১৪ টেনিস প্রতিযোগিতা

সংবাদ সম্মেলনে উপস্থিত অতিথিবৃন্দ

ক্রীড়া প্রতিবেদক : এশিয়ান টেনিস ফেডারেশনের অনুমোদক্রমে বেঙ্গল গ্রুপের পৃষ্ঠপোষকতায় অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘বেঙ্গল এশিয়ান অনূর্ধ্ব-১৪ সিরিজ টেনিস প্রতিযোগিতা ২০১৫’।

 

বাংলাদেশ টেনিস ফেডারেশনের ব্যবস্থাপনায় প্রতি বছরের ন্যায় এই বছরও দু’টি এশিয়ান অনূর্ধ্ব-১৪ বছর টেনিস প্রতিযোগিতার আয়োজন করা হচ্ছে। দু’টি প্রতিযোগিতাই রমনাস্থ জাতীয় টেনিস কমপ্লেক্সে ৫-১১ সেপ্টেম্বর ও ১২-১৮ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে।

 

প্রতিযোগিতা দুটিতে স্বাগতিক বাংলাদেশসহ হংকং, ভারত, আমেরিকা, জাপান ও মালয়েশিয়া থেকে ৩৫ জন বালক ও ১৪ জন বালিকা খেলোয়াড় নাম নিবন্ধন করছে। প্রতিযোগিতায় বালক একক, বালিকা একক, বালক দ্বৈত ও বালিকা দ্বৈত ইভেন্টের খেলা অনুষ্ঠিত হবে।

 

প্রথম প্রতিযোগিতায় বালক বিভাগে বাংলাদেশের মো. স্বাধীন হোসেন  এবং বালিকা বিভাগে বাংলাদেশের ফাবিহা লামিসা সূচনা টপসীড এবং দ্বিতীয় প্রতিযোগিতায় বাংলাদেশের মোহাম্মদ ইসতিয়াক ও বালিকা বিভাগে মালয়েশিয়ার নীল ফারা ফাহরোল রোজী টপসীড।

 

শুক্রবার প্রতিযোগিতার বালক বিভাগের বাছাইপর্বের সাইন-ইন অনুষ্ঠিত হয়েছে। বালক/বালিকা উভয় বিভাগে সরাসরি মূলপর্বের খেলা অনুষ্ঠিত হবে।

 

প্রতিযোগিতা উপলক্ষে শুক্রবার এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।  সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন মৃন্ময় কুমার দাস, এজিএম (মার্কেটিং), বেঙ্গল পলিমার ওয়ারস লি., বাংলাদেশ টেনিস ফেডারেশনের সহ-সভাপতি মোহাম্মদ আলী দ্বীন, মেজর মো. ইয়াদ আলী ফকির (অব:) (দ্বিতীয় প্রতিযোগিতার টুর্নামেন্ট ডিরেক্টর), আবু সালেহ মো. ফজলে রাব্বি খান (প্রথম প্রতিযোগিতার টুর্নামেন্ট ডিরেক্টর), বিটিএফ সাধারণ সম্পাদক মীর খুরসিদ আনোয়ার।

 

 

রাইজিংবিডি/ঢাকা/৪ সেপ্টেম্বর ২০১৫/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়