ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

চার কোম্পানির শেয়ারের বিক্রেতা ছিল না

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৩৭, ৩ মার্চ ২০২১   আপডেট: ১৭:৩৯, ৩ মার্চ ২০২১
চার কোম্পানির শেয়ারের বিক্রেতা ছিল না

দেশের প্রধান পুঁজিবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) বুধবার (৩ মার্চ) লেনদেন চলমান থাকার এক পর্যায়ে চার কোম্পানির শেয়ার বিক্রি করার মতো কোনো বিনিয়োগকারী ছিল না। ফলে শেষ পর্যন্ত কোম্পানিগুলোর শেয়ার বিক্রেতা শূন্যই ছিল।

ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

যেসব কোম্পানির শেয়ারে কোনো বিক্রেতা ছিল না সেগুলো হচ্ছে- ই-জেনাশেন, এমারেল্ট অয়েল, বিআইএফসি ও ফাইন ফুডস।

আগের দিন ই-জেনারেশনের শেয়ারের ক্লোজিং প্রাইস ছিল ৩২ টাকা ৭০ পয়সা। বুধবার কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৩৫ টাকা ৯০ পয়সায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৩৫ টাকা ৯০ পয়সায়। সদ্য তালিকাভুক্ত কোম্পানিটির শেয়ার দর আগের দিনের চেয়ে ৯ দশমিক ৭৮ শতাংশ বেড়েছে।

এমারেল্ড অয়েলের আগের দিনের শেয়ারের ক্লোজিং প্রাইস ছিল ১২ টাকা ১০ পয়সা। বুধবার কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৩ টাকা ২০ পয়সায় এবং লেনদেন হয়েছে ১৩ টাকা ৩০ পয়সা। কোম্পানিটির শেয়ার দর আগের দিনের চেয়ে ৯ দশমিক ৯১ শতাংশ বেড়েছে।

মঙ্গলবার বিআইএফসির শেয়ারের ক্লোজিং প্রাইস ছিল ৪ টাকা। বুধবার কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৪ টাকা ২০ পয়সায় এবং লেনদেন হয়েছে ৪ টাকা ৪০ পয়সা। কোম্পানিটির শেয়ার দর আগের দিনের চেয়ে ১০ শতাংশ বেড়েছে।

ফাইন ফুডসের শেয়ারের আগের দিনের ক্লোজিং প্রাইস ছিল ৫৩ টাকা ৩০ পয়সা। বুধবার কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৫৩ টাকা ৩০ পয়সায় এবং লেনদেন হয়েছে ৫৮ টাকা ৩০ পয়সা। কোম্পানিটির শেয়ার দর আগের দিনের চেয়ে ৯ দশমিক ৯৪ শতাংশ বেড়েছে।

 

ঢাকা/এনএফ/এসএন  

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়