ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

হবিগঞ্জে তুচ্ছ ঘটনায় কলেজছাত্র নিহত

হবিগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০১:৫৬, ১০ আগস্ট ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
হবিগঞ্জে তুচ্ছ ঘটনায় কলেজছাত্র নিহত

হবিগঞ্জের আজমিরীগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হামলায় আহত রাজিব মিয়া (২২) নামে এক মেধাবী ছাত্র নিহত হয়েছে।  

রোববার (৯ আগস্ট) রাত ৮টায় এ তথ্য নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (বানিয়াচং সার্কেল) শেখ মো. সেলিম।

রাজিব মিয়া উপজেলার পশ্চিমভাগ গ্রামের রেজেন মিয়ার ছেলে। তিনি ঢাকা পলিটেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের ডিপ্লোমা ফাইনাল বর্ষের ছাত্র ছিলেন। তার ছোট ভাইয়ের নাম রাকিব মিয়া (১৪)। রাকিব মিয়া পেশায় ব্যাটারিচালিত অটোরিকশার চালক।

এলাকাবাসী সূত্রে জানা যায়, শনিবার দুপুরে পশ্চিমভাগ গ্রামের রেজেন মিয়ার ছেলে ব্যাটারিচালিত অটোরিকশার চালক রাকিব মিয়া (১৪) এর সঙ্গে একই এলাকার রেনু মিয়ার পুত্র মোস্তাকিম মিয়ার (২৬) অটোরিকশার সঙ্গে ধাক্কা লাগে। এতে করে মোস্তাকিমের অটোরিকশা কিছুটা ক্ষতিগ্রস্ত হয়।

এ বিষয়টি রাতে নিষ্পত্তি করার উদ্দেশ্যে রেনু মিয়ার বাড়িতে যান অটোরিকশার চালক রাকিব মিয়ার বাবা রেজেন মিয়া ও তার বড় ভাই রাজিব মিয়া। এ সময় অতর্কিত রেনু মিয়ার পক্ষের লোকজন রাজিব মিয়ার মাথায় আঘাত করেন। আহত অবস্থায় রাজিবকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিলে ডাক্তার তাকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান। চিকিৎসাধীন অবস্থায় রোববার (৯ আগস্ট) ভোরে তিনি মারা যান।

আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশাররফ হোসেন তালুকদার জানান, এ ঘটনাটি শনিবার রাতে বিচার সাশিলে ঘটেছে।

অতিরিক্ত পুলিশ সুপার (বানিয়াচং সার্কেল) শেখ মো. সেলিম জানান, রোববার (৯ আগস্ট) ভোরে সিলেট ওসমানি মেডিক্যাল কলেজ হাসপাতালে রাজিব মারা যান। লাশের ময়নাতদন্ত শেষে সন্ধ্যায় দাফন করা হয়েছে। বিষয়টি গুরুত্ব দিয়ে দেখা হচ্ছে। তদন্ত করে দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। এ ব্যাপারে কাউকে ছাড় দেওয়া হবে না।

রোববার ঘটনাস্থল পরিদর্শন করেছেন অতিরিক্তি পুলিশ সুপার বানিয়াচং (সার্কেল) শেখ মো. সেলিম। এ ঘটনায় এখন পর্যন্ত কোন মামলা হয়নি। তবে এ ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তার করতে পুলিশ অভিযান চালাচ্ছে।

মামুন/বুলাকী

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়