ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

গোপালগঞ্জে প্রতিপক্ষের হামলায় যুবক নিহত

গোপালগঞ্জ প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৪২, ৩০ অক্টোবর ২০২০  
গোপালগঞ্জে প্রতিপক্ষের হামলায় যুবক নিহত

গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলায় পূর্বশত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় সুমন খান (২৭) নামে এক যুবক নিহত হয়েছেন। 

আজ শুক্রবার (৩০ অক্টোবর) সন্ধ্যায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে দুপুরে উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের ঢাকপাড় গ্রামে তার ওপর হামলা করা হয়। 

রাত ৮টার দিকে মুকসুদপুর থানার পরিদর্শক (তদন্ত) আমিনুর রহমান মৃত্যুর সত্যতা নিশ্চিত করেন। নিহত সুমন খান ঢাকপাড় গ্রামের আলী খানের ছেলে।

পুলিশ কর্মকর্তা আমিনুর রহমান জানান, বৃহস্পতিবার (২৯ অক্টোবর) বিকেলে আলী খান গ্রুপের লোকজন বিল্লাল খান গ্রুপের রুহুল শেখকে মারধর করে। এই ঘটনার জের ধরে শুক্রবার দুপুরে বিল্লাল খান গ্রুপের লোকজন সুমন খানসহ তিনজনের ওপর হামলা চালায়। এতে তারা মারাত্মক আহত হয়। 

তিনি জানান, পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে সুমনের অবস্থার অবনতি হলে কর্ত্যবরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন। আহত অপর দুইজন মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে। 

তিনি আরও জানান, এই ঘটনায় দুটি বাড়ি ভাঙচুর করা হয়েছে। পরে মুকসুদপুর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।
 

বাদল/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়