ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

সহকারী শিক্ষক নেবে বিএএফ শাহীন কলেজ ঢাকা

ফিচার ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪৭, ১০ ডিসেম্বর ২০২৩   আপডেট: ১৬:৫৪, ১০ ডিসেম্বর ২০২৩
সহকারী শিক্ষক নেবে বিএএফ শাহীন কলেজ ঢাকা

ঢাকা ক্যান্টনমেন্টের জাহাঙ্গীর গেটে অবস্থিত ‘বিএএফ শাহীন কলেজ ঢাকা’ নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি স্কুল শাখার জন্য ২০২৪ শিক্ষাবর্ষ থেকে বাংলা ও ইংরেজি ভার্সনে দিবা শাখা চালু করতে যাচ্ছে। এ লক্ষ্যে সহকারী শিক্ষক পদে ৮০ জনকে নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন। 

স্কুল শাখা- মাধ্যমিক (বাংলা ভার্সন)

পদের নাম: সহকারী শিক্ষক

বিষয় ও পদ সংখ্যা: বাংলা- ২ জন, ইংরেজি- ১ জন, গণিত- ২ জন, বিজ্ঞান- ২ জন, ইতিহাস ও সামাজিক বিজ্ঞান- ১ জন, আইসিটি- ২ জন, ধর্ম-ইসলাম- ২ জন, ধর্ম-হিন্দু- ১ জন, শিল্প ও সংস্কৃতি- ২ জন।

স্কুল শাখা (ইংরেজি ভার্সন)

পদের নাম: সহকারী শিক্ষক

বিষয় ও পদ সংখ্যা : বাংলাদেশ ও বিশ্ব পরিচয়- ২ জন, আইসিটি- ১ জন, ধর্ম-ইসলাম- ২ জন, ধর্ম-হিন্দু- ১ জন, শিল্প ও সংস্কৃতি- ১ জন, স্বাস্থ্য ও সুরক্ষা- ৩ জন, জীবন ও জীবিকা- ৩ জন, বাংলা- ২ জন, ইংরেজি- ২ জন, গণিত- ২ জন, বিজ্ঞান- ৩ জন।

স্কুল শাখা- প্রাথমিক (বাংলা ভার্সন)

পদের নাম: সহকারী শিক্ষক

বিষয় ও পদ সংখ্যা: সাধারণ- ৩৪ জন, বাংলা- ৩ জন, ইংরেজি- ১ জন, ধর্ম-ইসলাম- ১ জন, বাংলাদেশ ও বিশ্ব পরিচয়- ২ জন, শিল্প ও সংস্কৃতি- ১ জন, স্বাস্থ্য ও সুরক্ষা- ১ জন।

শিক্ষাগত যোগ্যতা 

বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের (স্কুল ও কলেজ) জনবল কাঠামো-২০২১ অনুযায়ী শিক্ষাগত যোগ্যতা। শিক্ষাজীবনে একটির বেশি তৃতীয় শ্রেণি/সমমান গ্রহণযোগ্য হবে না। বিস্তারিত জানতে ভিজিট করুন: bafsdjobs.apply.ac/শিক্ষাগত-যোগ্যতা

বয়সসীমা

সর্বোচ্চ ৩৫ বছর। অভিজ্ঞ প্রার্থীদের ক্ষেত্রে বয়সসীমা শিথিলযোগ্য। চাকরিরত প্রার্থীদের ক্ষেত্রে যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে।

বেতন

আলোচনা সাপেক্ষে।  

আবেদনের নিয়ম

আগ্রহী প্রার্থীদেরকে অনলাইনে www.bafsd.edu.bd অথবা bafsdjobs.apply.ac ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে হবে। আগামী ১৮ ডিসেম্বর ২০২৩ তারিখ রাত ১১টা ৫৯ মিনিট পর্যন্ত অনলাইনে আবেদন করা যাবে।

/ফিরোজ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়