ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

শিক্ষক-কর্মচারী নেবে কে সি মডেল স্কুল অ্যান্ড কলেজ

ফিচার ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪১, ১১ জানুয়ারি ২০২৪   আপডেট: ১৬:৪৬, ১১ জানুয়ারি ২০২৪
শিক্ষক-কর্মচারী নেবে কে সি মডেল স্কুল অ্যান্ড কলেজ

রাজধানী ঢাকার কে সি মডেল স্কুল অ্যান্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। একাধিক বিষয়ে শিক্ষক নেবে স্বনামধন্য এই শিক্ষাপ্রতিষ্ঠানটি। আগ্রহী প্রার্থীদের আগামী ১৮ জানুয়ারি, ২০২৪ তারিখের মধ্যে আবেদন করতে হবে।

পদের নাম: সহকারী শিক্ষক

বিষয় ও পদ সংখ্যা: ইংরেজি ২ জন, আর্ট অ্যান্ড ক্র্যাফট ২ জন।

যোগ্যতা: সংশ্লিষ্ট বিষয়ে ন্যূনতম দ্বিতীয় শ্রেণির স্নাতক (সম্মান) ডিগ্রি। ইংরেজি মাধ্যমে ও মাল্টিমিডিয়া ব্যবহার করে পাঠদানে দক্ষ, নতুন কারিকুলাম-এ প্রশিক্ষণপ্রাপ্ত এবং পাবলিক বিশ্ববিদ্যালয় থেকে পাস করা প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে। স্নাতকোত্তর ডিগ্রিধারীদের অগ্রাধিকার দেওয়া হবে। 

পদের নাম: জুনিয়র শিক্ষক

বিষয় ও পদ সংখ্যা: ইংরেজি ২ জন।

শিক্ষাগত যোগ্যতা: সংশ্লিষ্ট বিষয়ে ন্যূনতম দ্বিতীয় শ্রেণির স্নাতক (সম্মান) ডিগ্রি। ইংরেজি মাধ্যমে ও মাল্টিমিডিয়া ব্যবহার করে পাঠদানে দক্ষ, নতুন কারিকুলাম-এ প্রশিক্ষণপ্রাপ্ত এবং পাবলিক বিশ্ববিদ্যালয় থেকে পাস করা প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে।

পদের নাম: শিক্ষক সহকারী

পদ সংখ্যা: ৫ জন (মহিলা)।

শিক্ষাগত যোগ্যতা: ন্যূনতম দ্বিতীয় শ্রেণির স্নাতক  ডিগ্রি।

পদের নাম: কম্পিউটার ল্যাব সহকারী কাম স্টোর কিপার

পদ সংখ্যা: ২ জন।

শিক্ষাগত যোগ্যতা: ন্যূনতম এইচএসসি পাস। প্রার্থীকে সরকারি বা সরকার অনুমোদিত প্রতিষ্ঠান থেকে কমপক্ষে ৬ মাসের কম্পিউটার প্রশিক্ষণপ্রাপ্ত ও কম্পিউটার চালনায় দক্ষ হতে হবে। কম্পিউটার মেরামত ও রক্ষণাবেক্ষণ এবং স্টোর কিপার কাজে অভিজ্ঞদের অগ্রাধিকার দেয়া হবে।

বেতন 

প্রতিষ্ঠানের প্রচলিত নিয়মমানুযায়ী বেতন ও অন্যান্য সুযোগ-সুবিধা।

আবেদনের নিয়ম

আগ্রহী প্রার্থীদের পূর্ণ জীবন-বৃত্তান্ত, সকল সনদের সত্যায়িত কপি, দুই কপি ছবিসহ আবেদনপত্র আগামী ১৮ জানুয়ারি, ২০২৪ তারিখের মধ্যে- অধ্যক্ষ, কে সি মডেল স্কুল অ্যান্ড কলেজ, ২৭৫, প্রেমবাগান, দক্ষিণখান, উত্তরা, ঢাকা-১০০০ বরাবর পৌঁছাতে হবে। খামের ওপর পদের নাম ও বিষয় উল্লেখ করতে হবে। সহকারি শিক্ষক/জুনিয়র শিক্ষক পদের জন্য ৩০০ টাকার এবং শিক্ষক সহকারী/কম্পিউটার ল্যাব সহকারী কাম স্টোর কিপার পদের জন্য ২০০ টাকার অফেরতযোগ্য পে-অর্ডার/ব্যাংক ড্রাফট পাঠাতে হবে।

প্রাথমিক বাছাই পরীক্ষার জন্য আগামী ২০ জানুয়ারি, ২০২৪ তারিখ (শনিবার) সকাল ১১টায় প্রতিষ্ঠানে উপস্থিত থাকতে হবে। এজন্য আলাদা করে যোগাযোগ করা হবে না। 

নিয়োগ বিজ্ঞপ্তিটি বিডি জবসে প্রকাশিত হয়েছে।

/ফিরোজ/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়