ঢাকা     মঙ্গলবার   ২১ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৭ ১৪৩১

এসবিএসি ব্যাংকে চাকরি, লাগবে না অভিজ্ঞতা

চাকরি ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৫৮, ১৯ মার্চ ২০২৪   আপডেট: ১০:০৪, ১৯ মার্চ ২০২৪
এসবিএসি ব্যাংকে চাকরি, লাগবে না অভিজ্ঞতা

সাউথ বাংলা অ্যাগ্রিকালচার অ্যান্ড কমার্স (এসবিএসি) ব্যাংক পিএলসি জনবল নিয়োগের বিজ্ঞপ্তি দিয়েছে। ‘ট্রেইনি জুনিয়র অফিসার’ পদে কর্মী নিয়োগ দেবে ব্যাংকটি। এ পদে আবেদনের জন্য লাগবে না কোনো অভিজ্ঞতা। পুরুষ ও নারী- উভয় প্রার্থীরা আবেদন করতে পারবেন। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

পদের নাম: ট্রেইনি জুনিয়র অফিসার।

পদ সংখ্যা: অনির্ধারিত।

যোগ্যতা: এমবিএ/এমবিএম/স্নাতকোত্তর/চার বছর মেয়াদি স্নাতক বা সমমানের ডিগ্রি থাকতে হবে। বিশেষ করে অর্থনীতি, পরিসংখ্যান, ম্যাথমেটিকস, আইন, সিএসই, ইইই, পদার্থবিজ্ঞান, ইংরেজি ও আন্তর্জাতিক সম্পর্ক বিষয়ে ডিগ্রি থাকতে হবে। শিক্ষাজীবনে অন্তত একটি পরীক্ষায় প্রথম বিভাগ/শ্রেণি বা সমমানের জিপিএ/সিজিপিএ থাকতে হবে। কোনো পরীক্ষায় তৃতীয় বিভাগ/শ্রেণি বা সমমানের জিপিএ/সিজিপিএ গ্রহণযোগ্য নয়। ইতিবাচক মানসিকতার হতে হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানাসহ কম্পিউটার পরিচালনায় দক্ষ হতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় যোগাযোগে সাবলীল হতে হবে। অভিজ্ঞতার প্রয়োজন নেই।

বয়স: ৩১ মার্চ ২০২৪ তারিখে সর্বোচ্চ ৩০ বছর, তবে মুক্তিযোদ্ধা কোটার ক্ষেত্রে সর্বোচ্চ বয়স ৩২ বছর।

কর্মস্থল: বাংলাদেশের যেকোনো স্থান

বেতন ও সুযোগ-সুবিধা: প্রবেশনকালে ট্রেইনি জুনিয়র অফিসারের মাসিক বেতন ৩৫,০০০ টাকা। প্রবেশনকাল শেষে জুনিয়র অফিসার হিসেবে চাকরি স্থায়ী হলে মাসিক বেতন হবে ৪৬,৯৩৩ টাকা।

আবেদনের নিয়ম: আগ্রহী প্রার্থীদের এসবিএসি ব্যাংকের ক্যারিয়ার-সংক্রান্ত ওয়েবসাইটের www.sbacbank.com/career মাধ্যমে আবেদন করতে হবে।

আবেদনের শেষ সময়: ৩১ মার্চ ২০২৪।

/ফিরোজ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়