ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

আবারও স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে যাবেন খালেদা জিয়া

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:১৮, ২৭ মার্চ ২০২৪   আপডেট: ২১:১৯, ২৭ মার্চ ২০২৪
আবারও স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে যাবেন খালেদা জিয়া

হাসপাতালে নেওয়ার পথে বিএনপির চেয়ারপারর্সন বেগম খালেদা জিয়া (ফাইল ফটো)

স্বাস্থ্য পরীক্ষার জন্য আজ (২৭ মার্চ) রাত ৯টার পরে আবারও হাসপাতালে নেওয়া হবে বিএনপির চেয়ারপারর্সন বেগম খালেদা জিয়াকে। তাকে রাজধানীর এভার কেয়ার হাসপাতালে নেওয়া হবে বলে জানিয়েছেন বিএনপির মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান।

প্রসঙ্গত, ২০১৮ সালের ৮ ফেব্রুয়ারি খালেদা জিয়া কারাগারে যাওয়ার পর থেকে তার অসুস্থতা বাড়া-কমার মধ্যে রয়েছে। করোনাভাইরাস মহামারির সময় ২০২০ সালের ২৫ মার্চ সরকারের নির্বাহী আদেশে শর্তসাপেক্ষে মুক্তি পেয়ে তিনি তার গুলশানের বাসায় ফেরেন। এরপর চিকিৎসকদের পরামর্শে বেশ কয়েকবার তাকে হাসপাতালে নেওয়া হয়। গত বছরের মাঝামাঝি সময়ে আবার তার শারীরিক অবস্থার অবনতি ঘটে। 

গত ২৬ অক্টোবর যুক্তরাষ্ট্রের জন হপকিন্স হাসপাতালের তিন বিশেষজ্ঞ চিকিৎসক বাংলাদেশে আসেন বেগম খালেদা জিয়ার চিকিৎসার জন্য। তাদের চিকিৎসার পরই খালেদা জিয়ার শারীরিক অবস্থার উন্নতি হতে শুরু করে। সে যাত্রায় হাসপাতালে ১৫৬ দিন থেকে চলতি বছরের ১১ জানুয়ারি সন্ধ্যায় বাসায় ফেরেন বিএনপির চেয়ারপার্সন। এরপর থেকে কিছুদিন বিরতি দিয়ে কয়েকবার স্বাস্থ্য পরীক্ষার জন্য এভার কেয়ার হাসপাতালে নেওয়া হয় তাকে।

সবশেষ গত ১৩ মার্চ স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে নেওয়া হয়েছিল খালেদা জিয়াকে। কিছু শারীরিক পরীক্ষার পর ১৪ মার্চ রাতে তাকে হাসপাতাল থেকে গুলশানের বাসা ফিরোজায় নিয়ে যাওয়া হয়।

মেয়া/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়