Risingbd Online Bangla News Portal

ঢাকা     শুক্রবার   ৩০ জুলাই ২০২১ ||  শ্রাবণ ১৫ ১৪২৮ ||  ১৮ জিলহজ ১৪৪২

এ সপ্তাহের রাশিফল (১২-১৮ জুন)

প্রকাশিত: ১১:৩১, ১২ জুন ২০২১   আপডেট: ১১:৩২, ১২ জুন ২০২১
এ সপ্তাহের রাশিফল (১২-১৮ জুন)

সাফল্য লাভের জন্য কর্ম যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা এবং কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারবেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের নানা বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): এ সপ্তাহে মেষ রাশির জাতক-জাতিকাদের কর্মক্ষেত্রে ও ব্যবসায়িক ক্ষেত্রে কারো সহযোগিতায় উন্নতির সম্ভাবনা আছে। গৃহে কোনো শুভ সংবাদ আপনাকে মানসিক পরিতৃপ্তি দেবে। ব্যবসায়িক কোনো বিষয়ে সফলতা আসার সম্ভাবনা আছে। প্রিয়জনের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে।

বৃষ রাশি  (২১ এপ্রিল-২১ মে): বৃষ রাশির জাতক-জাতিকাদের এ সপ্তাহে প্রতিপত্তি বৃদ্ধি পাবে। কর্মস্থলে আপনার প্রত্যাশা অনুযায়ী সফলতা পাবেন। কর্মসূত্রে বা বিশেষ প্রয়োজনে ভ্রমণ হতে পারে। প্রভাবশালী কারো সহযোগিতা পেতে পারেন। প্রেম ও রোমাঞ্চ শুভ।

মিথুন রাশি (২২ মে-২১ জুন): এ সপ্তাহ আপনার জন্য বেশ সম্ভাবনাময়। আপনার কর্ম ও ব্যবসায়িক ক্ষেত্রে সফলতা পাবেন। এ সপ্তাহে আপনার অর্থ প্রাপ্তির সম্ভাবনা আছে। প্রিয়জনের সঙ্গে আন্তরিক ও নিবিড় সম্পর্ক বজায় থাকবে। প্রেম ও রোমাঞ্চ শুভ।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই): মানসিক আনন্দ উপভোগ করবেন। আর্থিক যোগাযোগ শুভ। সৃজনশীল কাজে যুক্তদের জন্য বেশ সম্ভাবনাময় সপ্তাহ। আত্মীয়-স্বজনদের সঙ্গে ভুল বোঝাবুঝি এড়িয়ে চলুন। নিজের প্রতি যত্নশীল হোন। প্রিয়জনের সঙ্গে আন্তরিক সম্পর্ক বজায় থাকবে।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট): স্বাস্থ্য সচেতন হোন। মনে রাখবেন স্রষ্টার দেয়া অমূল্য সম্পদ হলো স্বাস্থ্য। বিপরীত লিঙ্গের সঙ্গে সম্পর্কের ক্ষেত্রে আপনার আবেগ নিয়ন্ত্রিত রাখার চেষ্টা করুন। আর্থিক যোগাযোগ শুভ। কর্মক্ষেত্রে জটিল পরিবেশ তৈরি হতে পারে।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): নিজের মেধার বিকাশের সুযোগ তৈরি হবে। নিজের দক্ষতা ও যোগ্যতা প্রমাণের জন্য বেশ সম্ভাবনাময় সময়। অন্যের ভুল আচরণ থেকে শিক্ষা নেয়ার চেষ্টা করুন। পারিবারিক জীবনের শান্তি-শৃংখলা বজায় থাকবে। আর্থিক যোগাযোগ শুভ। নিয়ন্ত্রিত গতিতে যানবাহন চলাচল করুন।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২২ অক্টোবর): বন্ধু নির্বাচনে নিজস্ব বিচার-বুদ্ধি প্রয়োগ করুন। নিজেকে সম্মান করুন ও ভালোবাসুন। অন্যের আচরণে প্রভাবিত হবেন না। সার্বিকভাবে নিজের আবেগকে প্রশ্রয় দেবেন না। আর্থিক যোগাযোগ শুভ। বিনিয়োগ সংক্রান্ত বিষয়ে সফলতা আসার সম্ভাবনা আছে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২২ নভেম্বর): সম্পর্কে সমঝোতা দরকার। যোগাযোগ ক্ষেত্রে বিশেষ খেয়াল রাখুন। দাম্পত্য ও পারিবারিক জীবনে মতানৈক্য এড়িয়ে চলুন। আন্তরিকতা দেখান, তবে সম্পর্কের ঘনিষ্ঠতার ক্ষেত্রে সতর্ক থাকুন। অন্যের কথা ও আচরণ বুঝতে চেষ্টা করুন।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর): নিজের সমস্যার কথা অন্যের সঙ্গে আলোচনা করা থেকে বিরত থাকুন। ব্যক্তিগত জিনিসপত্র নিজ দায়িত্বে সাবধানে রাখুন। সাবধানে থাকুন। আর্থিক যোগাযোগ শুভ। দাম্পত্য ও পারিবারিক জীবনে মানিয়ে চলার চেষ্টা করুন।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): এ সপ্তাহে একান্ত ব্যক্তিগত বিষয় কারো সঙ্গে আলাপ করা থেকে বিরত থাকুন। যেকোনো সিদ্ধান্ত নেয়ার ক্ষেত্রে সতর্ক থাকুন। পরিবারে শিশুদের জন্য এ সপ্তাহে বিশেষ খেয়াল রাখুন। আর্থিক যোগযোগ শুভ। পেশাগত জীবনে সফলতা পাবেন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): এ সপ্তাহ আপনার জন্য শুভ সম্ভাবনাময়। পেশাগত জীবনে সফলতা পাবেন। পেশাগত কাজে প্রতিটি দায়িত্ব সঠিক পর্যবেক্ষণ ও যোগাযোগ রাখুন। পারিবারিক জীবনে কোনো সুখবর আপনাকে মানসিক পরিতৃপ্তি দেবে। যোগাযোগে সবধরনের ভুল বোঝাবুঝি এড়িয়ে চলুন। প্রিয়জনের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। প্রেম ও রোমান্টিক বিষয়ে আনন্দ উপভোগ করবেন। 

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): মানসিক প্রশান্তি পাবেন। পারিবারিক, সামাজিক  কাজে যোগাযোগ ক্ষেত্রে সতর্ক হোন। ব্যবসায়িক যোগাযোগ শুভ। মতের অমিল হলে পজিটিভ থাকার চেষ্টা করুন। সন্তানের প্রতি বেশি যত্নশীল হোন। সন্তানের নৈতিক আচরণের প্রতি নজর  রাখুন। আর্থিক যোগাযোগ শুভ।

ঢাকা/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়