ঢাকা     রোববার   ২৭ নভেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ১৩ ১৪২৯ ||  ০১ জমাদিউল আউয়াল ১৪১৪

এ সপ্তাহের রাশিফল (৭-১৩ আগস্ট)

প্রকাশিত: ১১:৪৮, ৭ আগস্ট ২০২১   আপডেট: ১৪:২২, ৭ আগস্ট ২০২১
এ সপ্তাহের রাশিফল (৭-১৩ আগস্ট)

সাফল্য লাভের জন্য কর্ম যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা এবং কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারবেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের নানা বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): এ সপ্তাহে আপনার অর্থনৈতিক অবস্থা ভালো-মন্দ মিশ্রিত। বন্ধুত্বে কৌশলী হোন। আপনজনের শরীর স্বাস্থ্য নিয়ে উদ্বেগ বাড়তে পারে। প্রণয়ে সাফল্যের সম্ভাবনা আছে। দীর্ঘমেয়াদি বিনিয়োগে সফলতা পাবেন। গৃহ সংক্রান্ত বিষয়ে কোনো সমস্যা তৈরি হতে পারে। দাম্পত্য জীবন সুখময় ও স্বস্তিতে থাকবে। মানসিক ও শারীরিক পরিতৃপ্তির জন্য কিছু সময় মৌন থাকার চেষ্টা করুন। যেকোনো সমালোচনায় পজিটিভ ও দৃঢ় থাকার চেষ্টা করুন। প্রতিটি আচরণ, সিদ্ধান্ত ও কথাবার্তায় চটজলদি ভাব পরিত্যাগ করুন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে): পারিবারিক পরিবেশে ইতিবাচক মনোভাব পোষণ করুন। অপ্রত্যাশিত সূত্র থেকে অর্থপ্রাপ্তি হতে পারে। প্রেমিক-প্রেমিকাদের জন্য সামগ্রিক সময় অনুকূলে থাকবে। দাম্পত্য জীবন ভালো যাবে। পেশাগত ও ব্যবসা বাণিজ্যে নতুন যোগাযোগ ও নতুন সম্ভাবনা আছে। দৈনন্দিন দায়িত্ব পালনে আরো দক্ষতার প্রয়োজন। স্বাস্থ্য বিষয়ে সতর্ক থাকুন। বিশেষ করে ডায়েট এবং ব্যায়ামে গুরুত্ব দিন।

মিথুন রাশি (২২ মে-২১ জুন): এ সপ্তাহে আপনার কাজে প্রত্যাশিত সফলতা পাবেন। স্বল্পমেয়াদি বিনিয়োগে সফলতা আসার সম্ভবনা আছে। অর্থের অপব্যবহার করবেন না। আর্থিক ক্ষেত্রে উন্নতির যোগ আছে। আপনার মূল দুর্বলতা হলো স্থিরতা, দৃঢ়চিত্ততার অভাব। কোনো ধরনের অলসতাকে প্রশ্রয় দেবেন না। এ সপ্তাহটি ব্যবসায়ীদের জন্য ভালো।

কর্কট রাশি (২২ জুন-২৩ জুলাই): এ সপ্তাহে আপনি সিদ্ধান্তহীনতায় ভুগতে পারেন। আবেগ প্রবণতা, স্পর্শকাতর মানসিকতাকে নিয়ন্ত্রণ করুন। আর্থিকভাবে সফলতা পাওয়ার সম্ভাবনা আছে। যাবতীয় রোগব্যাধিতে দুশ্চিন্তা পরিহার করা আপনার একান্ত কর্তব্য। ধীরস্থিরভাবে পরিকল্পিত পদ্ধতিতে কঠোর পরিশ্রম করুন, সফলতা পাবেন। আপনার পরিবারের সঙ্গে আন্তরিক সম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। জীবনসঙ্গীর শারীরিক বিষয়ে বিশেষ যত্নশীল হোন।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট): অলসতাকে প্রশ্রয় দেবেন না। শারীরিক দিক থেকে যথেষ্ট সচেতন হোন। কাজের জায়গায় সহকর্মীর সহযোগিতা ও অনুপ্রেরণা পাবেন। প্রতিযোগিতামূলক কাজে প্রতিপক্ষ সম্পর্কে সচেতন থাকুন। সামাজিক ও পারিবারিক জীবনে মতানৈক্য এড়িয়ে চলুন। পরিস্থিতি নিয়ন্ত্রণে অন্যের মতামতকে গুরুত্ব দিন। আর্থিক যোগাযোগ শুভ।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): স্পর্শকাতর বিষয়গুলো এড়িয়ে চলুন। শারীরিক ও মানসিক দিকে সুশৃঙ্খল জীবনযাপন করার চেষ্টা করুন। তথ্য আদান-প্রদান ক্ষেত্রে কিছুটা সাবধান থাকুন। পারিবারিক জীবনে সবধরনের মতানৈক্য এড়িয়ে চলুন। বন্ধুবান্ধব, আত্মীয়-স্বজনরা আপনাকে ভুল বুঝতে পারে। দাম্পত্য ক্ষেত্রে মানিয়ে চলার চেষ্টা করুন। সম্পত্তি সংক্রান্ত বিনিয়োগে লাভবান হওয়ার সম্ভবনা আছে।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর): দীর্ঘ দিনের আশা বাস্তবায়ন হাওয়ার সম্ভবনা আছে। স্বাধীন পেশায় জড়িতদের সফলতা আসবে। দাম্পত্য ও পারিবারিক ক্ষেত্রে মানিয়ে চলা কষ্ট হবে। আর্থিক চাপে থাকতে পারেন। সিদ্ধান্ত গ্রহণের ক্ষেত্রে আপনাকে কঠোর হতে হবে। ভাইবোনের সঙ্গে মতানৈক্য এড়িয়ে চলুন। শিক্ষা ও গবেষণামূলক কাজে সফলতা পাবেন। সন্তানের কোনো বিষয় আনন্দদায়ক হবে।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর):  রাগ ও জেদ নিয়ন্ত্রণে রাখতে হবে। দূর থেকে সুখবর পেতে পারেন। কর্মব্যস্ততা বাড়বে। প্রেম-রোমান্স শুভ। কারো দ্বারা প্রভাবিত হয়ে কোনো সিদ্ধান্ত নেবেন না। পারিবারিকভাবে কোনো ভুল বোঝাবুঝি তৈরি হলে পজিটিভ থাকার চেষ্টা করুন। যানবাহন ও যন্ত্রপাতির ব্যবহারে সতর্ক থাকুন। সঠিকভাবে স্বাস্থ্যবিধি মেনে চলুন। চাকরিজীবীদের বসের মন জুগিয়ে চলা কঠিন হবে।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর): পারিবারিক, আর্থিক ও ব্যবসায়িক যোগাযোগ শুভ। সৃজনশীল ও গবেষণামূলক কাজে সফলতা আসতে পারে। পারিবারিক শান্তি-শৃঙ্খলা বজায় রাখার জন্য সবরকম রাগ, জেদ নিয়ন্ত্রণ করুন। স্নায়ুতন্ত্র আপনার দুর্বলতম স্থান। এজন্য পর্যাপ্ত পরিমাণে বিশ্রাম নিন। ব্যবসায়িক সফলতা পাবেন। বিনিয়োগ সংক্রান্ত বিষয়ে লাভবান হতে পারেন।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): স্বাস্থ্যগত বিষয় নিয়ে যথেষ্ট সচেতন থাকার চেষ্টা করুন। দূর থেকে কোনো সুখবর আপনাকে মানসিক পরিতৃপ্তি দেবে। কোনোরকম দুর্ঘটনাজনিত বিষয়ে সতর্ক হোন। সম্পত্তি সংক্রান্ত বিষয়ে লাভবান হতে পারেন। প্রেম সংক্রান্ত যোগাযোগ শুভ। পেশাগত কাজে সফলতা পাবেন। সামাজিক যোগাযোগ বাড়বে। শত্রুতামূলক ক্ষতির ব্যাপারে সতর্ক থাকুন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): অনিশ্চিত বিষয়ে সতর্ক থাকা উচিত। সপ্তাহের শুরুতে নানামুখী চাপ বাড়তে পারে। রাগ ও জেদ নিয়ন্ত্রণে রাখতে হবে। অপ্রত্যাশিত কোনো ঘটনা আপনাকে বিচলিত করতে পারে। আর্থিক ও ব্যবসায়িক যোগাযোগ শুভ। অতিরিক্ত ব্যয়ের ব্যাপারে সতর্ক থাকতে হবে। কোনো সামাজিক সম্মান পেতে পারেন। দাম্পত্য ও পারিবারিক সম্পর্ক ভালো যাবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): সফলতার জন্য আপনাকে আরো উদ্যমী  হতে হবে। ইমোশন নিয়ন্ত্রণে রাখুন। প্রেম-রোমান্টিক বিষয় নিয়ে সমস্যা তৈরি হতে পারে। শারীরিক দিক থেকে সাবধান থাকুন। পেশাগতভাবে ভালো করবেন।দাম্পত্য ক্ষেত্রে মানিয়ে চলতে হবে। আর্থিক ক্ষেত্রে সতর্ক হতে হবে। প্রভাবশালী ব্যক্তির সান্নিধ্য আপনাকে আশাবাদী করবে। কোনো সিদ্ধান্ত নেয়ার আগে একটু চিন্তাভাবনা করুন।

ঢাকা/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়