Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ২৮ নভেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ১৪ ১৪২৮ ||  ২১ রবিউস সানি ১৪৪৩

এ সপ্তাহের রাশিফল (৪-১০ সেপ্টেম্বর)

প্রকাশিত: ১০:৫৪, ৪ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ১০:৫৫, ৪ সেপ্টেম্বর ২০২১
এ সপ্তাহের রাশিফল (৪-১০ সেপ্টেম্বর)

সাফল্য লাভের জন্য কর্ম যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা এবং কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারবেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের  নানা বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): মেষ রাশির জাতক-জাতিকার জন্য সপ্তাহটি সম্ভাবনাময়। অংশীদারি ও যৌথ ব্যবসায় বিনিয়োগের জন্য অনুকূল সময়। অবিবাহিতদের জন্য কোনো সুখবর আসতে পারে। আর্থিক পরিস্থিতি ভালো থাকবে। ব্যবসায়িক কোনো নতুন চুক্তি হতে পারে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে): সাংসারিক ও পারিবারিক বিষয়ে আনন্দ উপভোগ করবেন। বৈদেশিক যোগাযোগ শুভ। পরিবারের সদস্যদের প্রতি মনোযোগ বৃদ্ধি করুন। যেকোনো কাজে অন্যের প্রতি নির্ভরশীল হবেন না। প্রযুক্তিদক্ষতা বৃদ্ধি করুন। সঠিক সময়ে সঠিক কাজ করার চেষ্টা করুন। সামাজিক যোগাযোগ বাড়বে। আর্থিক যোগাযোগ শুভ।

মিথুন রাশি (২২ মে-২১ জুন): অস্থির ও উত্তেজিত অবস্থায় কোনো সিদ্ধান্ত নেওয়া থেকে নিজেকে বিরত রাখার চেষ্টা করুন। সত্যতা নিশ্চিত হওয়া ছাড়া কোনো তথ্য আদান-প্রদান করবেন না। লেনদেনে সতর্ক থাকুন। পারিবারিক জীবনে মতানৈক্য এড়িয়ে চলুন। সকল পরিস্থিতিতে ইতিবাচক দৃষ্টিভঙ্গী বজায় রাখার চেষ্টা করুন।

কর্কট রাশি (২২ জুন-২৩ জুলাই): আপনার মনো-দৈহিক সুস্থতার দিকে মনোযোগ বৃদ্ধি করুন। আপনার মূল্যবান সময়কে কাজে লাগানোর চেষ্টা করুন। পরিবার ও প্রতিবেশীর সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করবেন। বিনিয়োগ সংক্রান্ত বিষয়ে সফলতা আসার সম্ভবনা আছে। রোমান্স শুভ। আর্থিকভাবে সমৃদ্ধ থাকবেন। 

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট): অনাকাঙ্ক্ষিত ও উদ্ভুত পরিস্থিতি তৈরি হলে শান্তভাবে নিয়ন্ত্রণ করুন। ব্যক্তিগত বিষয় অন্যের সঙ্গে শেয়ার করবেন না। পরিবারের প্রতিটি বিষয় গুরুত্ব দিয়ে বিবেচনা করুন। আর্থিক বিনিয়োগ সংক্রান্ত বিষয়ে সফলতা আসার সম্ভবনা আছে। প্রিয়জনের সান্নিধ্য আপনাকে মানসিক আনন্দ দেবে। কাজের সূত্রে ভ্রমণ হতে পারে।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): নিজের প্রতি আত্মবিশ্বাসী হোন। তাহলে আপনি আপনার কাজে সফলতা পাবেন। বিপরীত লিঙ্গের সঙ্গে বন্ধুত্বে সচেতন হোন। সাংসারিক শান্তি বজায় রাখার জন্য পরিবারের প্রতিটি সদস্যের সঙ্গে বিনয়ী ও‌ সহমর্মিতা প্রকাশ করার চেষ্টা করুন। পেশাগতভাবে ভালো যাবে। আর্থিক যোগাযোগ শুভ। রোমান্টিক যোগাযোগ শুভ।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর): প্রতিটি কাজ শৃঙ্খলার সঙ্গে সম্পন্ন করার চেষ্টা করুন। প্রতিটি বিষয়ে মধ্যপন্থা অবলম্বন করুন। পরিবার ও সহকর্মীদেরকে তার নিজস্ব বৈশিষ্ট্য দিয়ে বিবেচনা করুন। আর্থিকভাবে সমৃদ্ধ থাকবেন। রোমান্স শুভ। পারিবারিক ও দাম্পত্য জীবন ভালো যাবে। পেশাগত কাজে সবার সঙ্গে সুসম্পর্ক স্থাপন করুন।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর): প্রতিটি কাজ শৃঙ্খলা ও নিয়ম অনুসারে সম্পাদন করুন। নিজের প্রতি আত্মবিশ্বাস বৃদ্ধি করুন। আপনার সন্তানের মনো-দৈহিক উন্নতির জন্য ভালো সৃজনশীল কাজে যুক্ত করুন। সহকর্মীর সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। বিনিয়োগ সংক্রান্ত বিষয়ে সফলতা আসবে। রোমান্স শুভ। কাজের সূত্রে ভ্রমণের সম্ভববনা আছে।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর): প্রতিটি কাজে নিয়মশৃঙ্খলার প্রতি মনোযোগী হোন। এ সপ্তাহে প্রতিটি পরিস্থিতি শান্তভাবে মোকাবেলা করুন। বিতর্কিত বিষয় নিয়ে আলোচনা এড়িয়ে চলার চেষ্টা করুন। কাজের জায়গায় ব্যস্ততা বাড়বে।দাম্পত্য জীবন ভালো যাবে। আর্থিক যোগাযোগ শুভ।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): মানসিকভাবে নিজেকে সতেজ রাখার চেষ্টা করুন। পেশাগত কাজে সফলতা পাবেন। শারীরিক ও মানসিক দিকে সুশৃঙ্খল জীবনযাপন করার চেষ্টা করুন। পরিকল্পনা বাস্তবায়নে কোনো বন্ধুর সহযোগিতা পেতে পারেন। সামাজিক ও জনসংযোগমূলক কাজে আর্থিক কারণে টেনশনে থাকতে পারেন। কারো অসুস্থতাজনিত কারণে ব্যয় বাড়তে পারে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): মানসিক পরিশ্রমের সঙ্গে শারীরিক পরিশ্রম করার চেষ্টা করুন। দাম্পত্য ও পারিবারিক জীবনে মতানৈক্য এড়িয়ে চলুন। সেন্টিমেন্ট নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। স্বাধীন পেশায় সুনাম ও মর্যাদা বাড়বে। কর্মক্ষেত্রে মন যুগিয়ে চলা কষ্ট হতে পারে। সৃজনশীল ও গবেষণামূলক কাজে সফলতা পাবেন। সপ্তাহের শেষে কোনো সুখবর আপনাকে মানসিকভাবে আশাবাদী করবে। 

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): সপ্তাহের শুরুতে কোনো সুখবর আপনাকে মানসিক আনন্দ দেবে। পারিবারিক জীবনের সুখশান্তি বৃদ্ধির জন্য পারস্পরিক সহযোগিতা বৃদ্ধি করুন। সামর্থ্যের বাইরে ব্যয় করা থেকে বিরত থাকুন। অংশীদারি ও যৌথ ব্যবসায় বিনিয়োগে সফলতা পাবেন। প্রিয়জনের সঙ্গে আন্তরিক সম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। সব ধরনের মতানৈক্য এড়িয়ে চলুন। ব্যক্তিগত কোনো বিষয় অন্যের সঙ্গে আলোচনা করা থেকে বিরত থাকুন। রোমান্স শুভ।

ঢাকা/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়