ঢাকা     বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৪ ১৪৩১

এ সপ্তাহের রাশিফল (১৬-২২ জুলাই)

প্রকাশিত: ১০:৩৫, ১৬ জুলাই ২০২২   আপডেট: ১০:৪৩, ১৬ জুলাই ২০২২
এ সপ্তাহের রাশিফল (১৬-২২ জুলাই)

সাফল্য লাভের জন্য কর্ম যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা এবং কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারবেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের নানা বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন বাংলাদেশ এস্ট্রলজার্স সোসাইটির যুগ্ম মহাসচিব জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): মানসিক অস্থিরতা বাড়তে পারে। শারীরিক ও মানসিক সুস্থতার জন্য প্রয়োজনীয় পদক্ষেপ নিন। ব্যবসাবাণিজ্য আপনার অনুকূলে নাও থাকতে পারে। আর্থিক চাপে থাকতে পারেন। কারো কারো চাকরি সংক্রান্ত যোগাযোগ শুভ। কর্ম পরিবেশ আপনার অনুকূলে নাও থাকতে পারে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে): আপনার আর্থিক দিক সুদৃঢ় হবে। বিভিন্ন দিক থেকে ভালো সুযোগ তৈরি হবে। কারো কারো ক্ষেত্রে সম্পত্তি সংক্রান্ত বিষয় শুভ। সৃজনশীল কাজে সফলতা পাবেন। কিছু কিছু কাজের অগ্রগতি বাঁধাপ্রাপ্ত হতে পারে। রোমান্টিক সম্পর্ক ভালো যাবে।

মিথুন রাশি (২২ মে-২১ জুন): বেশ কিছু ভালো সুযোগ তৈরি হবে। আর্থিক বিষয় আপনাকে ভাবিয়ে তুলতে পারে। পারিবারিক বিষয়ে আপনাকে আরো গুরুত্ব দিতে হবে। সামাজিক যোগাযোগ বাড়বে। ভার্চুয়াল বিষয়ে আসক্তি বাড়তে পারে। পেশাগত কাজে সফলতা পাবেন। কর্ম পরিবেশ আপনার জন্য সুখকর নাও হতে পারে। প্রিয়জনের সঙ্গে সম্পর্কে টানাপোড়েন চলবে।

কর্কট রাশি (২২ জুন-২৩ জুলাই): মানসিক অস্থিরতা বাড়তে পারে। আর্থিক দিক থেকে সমৃদ্ধ থাকবেন। দূর ভ্রমণের সুযোগ পাবেন।ব্যবসায়ীদের জন্য অনুকূল সময়। কর্মক্ষেত্রে উন্নতির সম্ভাবনা আছে। পারিবারিক ও সামাজিক কর্মব্যস্ততা বাড়বে। শারীরিক সুস্থতার দিকে নজর দিন।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট): নিজের প্রতি আত্মবিশ্বাস বৃদ্ধি করুন। আর্থিক দিক আপনার জন্য শুভ। দূর ভ্রমণের সুযোগ তৈরি হবে। পারিবারিকভাবে আত্মনিয়ন্ত্রণ থাকা খুব জরুরি। ভুল বোঝাবুঝি ও শত্রুতা বাড়তে পারে। অপ্রত্যশিত ব্যয় বাড়তে পারে। যানবাহন চলাচলে সাবধানে থাকবেন।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): অশান্তিপূর্ণ পরিবেশ তৈরি হতে পারে, সেক্ষেত্রে নিজেকে নিয়ন্ত্রণ রাখা বুদ্ধিমানের কাজ হবে। পেশাগত উৎকর্ষতা বাড়বে। দাম্পত্য সম্পর্কে সচেতন হোন। নেতিবাচক মন্তব্য করা থেকে বিরত থাকুন। ভ্রমণে সতর্ক থাকুন।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর): অপরের সমালোচনা থেকে বিরত থাকুন। কোনো নতুন কর্ম, ব্যবসায় চিন্তাভাবনা করে সিদ্ধান্ত নেয়া উচিত।পারিবারিক সম্পর্কে সন্দেহের প্রবণতা বাড়তে পারে। সহকর্মীর সঙ্গে সদ্ভাব বজায় রাখা কঠিন হবে।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর): নেতিবাচক চিন্তাভাবনা বাড়তে পারে। কারো কারো ক্ষেত্রে কর্ম প্রাপ্তির সম্ভাবনা আছে। প্রিয়জনের সঙ্গে সন্দেহপ্রবণ মানসিকতার জন্য দূরত্ব তৈরি হতে পারে। কাজকর্মে ধৈর্য চ্যুতি হতে পারে। আর্থিক ব্যয় বাড়তে পারে। বাক্য প্রয়োগে সতর্ক থাকা প্রয়োজন। বিনিয়োগে সফলতা পাবেন।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর): পেশাগত কাজে সফলতা পাবেন। আত্মীয়স্বজনের সঙ্গে মতবিরোধ হতে পারে। আর্থিক ব্যয় বাড়তে পারে। মাঝে মাঝে নেতিবাচক চিন্তাভাবনা দেখা দিতে পারে। সফলতার জন্য তীব্র আকাঙ্ক্ষা বাড়বে। ভ্রমণের সুযোগ পাবেন।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): প্রতি বিষয়ে সফলতার জন্য আপনাকে কঠোর পরিশ্রম বৃদ্ধি করতে হবে। অর্থনৈতিক দিক ভালো যাবে। জীবনসঙ্গীর শারীরিক বিষয়ে সতর্ক হোন। কাজের ধারাবাহিকতা বজায় রাখা কঠিন হবে। স্থাবর সম্পত্তি থেকে সমস্যা তৈরি হতে পারে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): বিভিন্ন ক্ষেত্রে বাধাবিপত্তি সৃষ্টি হতে পারে। মানসিক অস্থিরতা বাড়বে। সন্দেহ প্রবণতা বাড়তে পারে। পেশাগত কাজে সুশৃঙ্খল হওয়ার চেষ্টা করুন। আর্থিক দিক থেকে সমৃদ্ধ থাকবেন। পারিবারিক জীবন ভালো কাটবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): পারিবারিক জীবন ভালো কাটবে। পেশাগত কাজে সফলতা পাবেন। বিনিয়োগ সংক্রান্ত বিষয়ে সফলতা পাবেন। প্রিয়জনের সঙ্গে ভুল বোঝাবুঝি হতে পারে। পরিবারের কারো শারীরিক অসুস্থতার জন্য মানসিক চাপে থাকতে হতে পারে।

/ফিরোজ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়