ঢাকা, বুধবার, ৩ আশ্বিন ১৪২৬, ১৮ সেপ্টেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

অপহৃত কিশোরী উদ্ধার, ইউপি সদস্যসহ গ্রেফতার ৩

আলী আকবর টুটুল : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৮-১৯ ৩:৫৩:৫৭ পিএম     ||     আপডেট: ২০১৯-০৮-১৯ ৩:৫৩:৫৭ পিএম
অপহৃত কিশোরী উদ্ধার, ইউপি সদস্যসহ গ্রেফতার ৩
Walton E-plaza

বাগেরহাট সংবাদদাতা : বাগেরহাটের মোরেলগঞ্জে অপহৃত এক কিশোরীকে উদ্ধার করেছে পুলিশ। অপহরণের সাথে জড়িত থাকার অভিযোগে ইউপি সদস্যসহ তিনজনকে গ্রেফতার কর করা হয়েছে। সোমবার সকালে পুলিশ তাদেরকে গ্রেপ্তার করে আদালতে পাঠিয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার জিউধরা ইউনিয়নের ৭ নংওয়ার্ডের ইউপি সদস্য সাইদুল খান, সোনাতলা গ্রামের সাইফুল ইসলাম মৃধা ও তার পিতা মন্টু মৃধা। অপহৃত কিশোরীর মায়ের দায়ের করা মামলায় তাদেরকে গ্রেফতার করা হয়। ওই মামলার অপর দুই আসামীকে আটকের চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজিজুল ইসলাম জানান, সাইফুল ইসলাম মৃধা ওই কিশোরীকে ফুসলিয়ে অপহরণ করে নিয়ে যায়। অপহৃত ওই কিশোরীকে উদ্ধার করা হলে, রোববার বিকেলে ইউপি সদস্য সাইদুল খানসহ বখাটে সাইফুলের লোকজন ওই কিশোরীকে জোর পূর্বক উঠিয়ে নিয়ে বিয়ে করতে চায়। সেসময় ওই কিশোরীর পরিবার বাঁধা দিলে তাদেকে মারধর করে হামলাকারীরা।

তিনি আরো জানান, হামলাকারীদের ছুড়ে মারা গরম পানিতে ওই বাড়ির ২২ মাস বয়সী শিশু জোনায়েদের শরীর ঝলসে গেছে। শিশুটিকে মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ওই কিশোরীর মাতা বাদী পাঁচ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো পাঁচ-ছয় জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন।


রাইজিংবিডি/বাগেরহাট/১৯ আগস্ট ২০১৯/টুটুল/সনি

ইউটিউব সাবস্ক্রাইব করুন
       
Marcel Fridge