ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

দুর্নীতি ও ধর্মীয় জঙ্গিবাদ বিরোধী সমাবেশ

জেলা সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:৪৮, ২১ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
দুর্নীতি ও ধর্মীয় জঙ্গিবাদ বিরোধী সমাবেশ

সাতক্ষীরা জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল শিক্ষার্থীদেরকে মাদক ও জঙ্গিবাদ থেকে দূরে থেকে মহান মুক্তিযুদ্ধের চেতনায় গড়ে ওঠার আহ্বান জানিয়েছেন।

শনিবার সকালে সাতক্ষীরা সরকারি উচ্চ বিদ্যালয়ে জঙ্গিবাদ রোধ ও মাদক বিরোধী এক সচেতনতামূলক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই আহ্বান জানান।

জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল বলেন, ‘মহান মুক্তিযুদ্ধের মাধ্যমে আমাদের স্বাধীনতা অর্জিত হয়েছে। যারা দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব ভূলুণ্ঠিত করতে চায় তারা আমাদের মেধাবী সন্তানদের বিপদগামী করছে। এজন্য সকলকেই সতর্ক থাকতে হবে।’

তিনি আরো বলেন, ‘সাতক্ষীরাকে পরিষ্কার-পরিচ্ছন্ন তিলোত্তমা জেলা হিসেবে গড়ে তুলতে ‘ক্লিন সাতক্ষীরা, গ্রিন সাতক্ষীরা’ নামে একটি সামাজিক আন্দোলন শুরু হয়েছে। এই আন্দোলন সফলে শিক্ষার্থীদের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে।’

সমাবেশে সভাপতিত্ব করেন স্কুলের প্রধান শিক্ষক সমরেশ কুমার দাশ। প্রধান অতিথি ও সচেতনতামূলক বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা প্রশাসক এস এম মোস্তফা কামাল, মিল্কভিটার খুলনা বিভাগীয় প্রধান ডা: ফয়সাল হোসেন।

সমাবেশ শুরু হয় জাতীয় সঙ্গীত পরিবশেনার মধ্য দিয়ে। অনুষ্ঠানে দুর্নীতি ও ধর্মীয় জঙ্গিবাদ বিরোধী শপথ বাক্য পাঠ করানো হয়। শেষে দুর্নীতি ও ধর্মীয় জঙ্গিবাদ বিরোধী নাটক ‘আমরা করবো জয়’ অনুষ্ঠিত হয়।


সাতক্ষীরা/শাহীন গোলদার/জেনিস 

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ