ঢাকা, শুক্রবার, ৮ ফাল্গুন ১৪২৬, ২১ ফেব্রুয়ারি ২০২০
Risingbd
সর্বশেষ:

৪ খুনের পর আত্মহত্যা : শোকে স্তব্ধ বড়লেখা

মৌলভীবাজার সংবাদদাতা : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০১-২১ ১:০০:০৬ এএম     ||     আপডেট: ২০২০-০১-২১ ১:৩৯:৫৩ পিএম

মৌলভীবাজারের বড়লেখায় উপজেলার পাল্লাথল চা বাগানে নৃশংসভাবে খুন হওয়া চারজনসহ পাঁচজনের লাশ ময়নাতদন্ত শেষে বাগান পঞ্চায়েত কমিটির কাছে হস্তান্তর করেছে পুলিশ। 

সোমবার রাতে বাগানের ৮ নম্বর শ্মশান ঘাটে তাদের শেষকৃত্য সম্পন্ন হয়।

উপজেলার পাল্লাথল চা বাগানের ঘটনাস্থল পরিদর্শন করেন সিলেট রেঞ্জের ডিআইজি কামরুল আহসান। এ সময় মৌলভীবাজার পুলিশ সুপার মো. ফারুক আহমদ, সিলেটের জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার গৌতম দেব, উত্তর শাহবাজপুর ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান আহমদ জুবায়ের লিটন প্রমুখ উপস্থিত ছিলেন।

পঞ্চায়েত কমিটির সভাপতি কার্তিক কর্মকার বলেন, ‘নির্মম হত্যাকাণ্ডে সকলেই মর্মাহত। সোমবার বাগানের কাজের দিন। কিন্তু ঠিকমত কেউ কাজে যোগ দেয়নি। শোকে স্তব্ধ হয়ে গেছে সবাই। অনেকের ঘরে রান্নাই হয়নি। কেউ এই ঘটনাটি ভুলতে পারছেন না।’ 

উল্লেখ্য, গত রোববার (১৯ জানুয়ারি) ভোররাতে বড়লেখার ভারত সীমান্তবর্তী দুর্গম পাহাড়ি এলাকার পাল্লাথল চা-বাগানে পারিবারিক কলহের জের ধরে স্ত্রী, শাশুড়ি এবং দুই প্রতিবেশীকে কুপিয়ে হত্যা করেন নির্মল কর্মকার (৩৮) নামের এক ব্যক্তি। এরপর ঘরের আড়ার সাথে রশিতে ঝুলে আত্মহত্যা করেন। 

বড়লেখা থানার অফিসার ইনচার্জ মো. ইয়াছিনুল হক বলেন, এ ঘটনায় একটি অপমৃত্যু ও একটি হত্যা মামলা হয়েছে। ময়নাতদন্ত শেষে লাশ পঞ্চায়েত কমিটির কাছে হস্তান্তর করা হয়েছে।


মৌলভীবাজার/সাইফুল্লাহ/নাসিম