RisingBD Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২৮ অক্টোবর ২০২০ ||  কার্তিক ১৩ ১৪২৭ ||  ১০ রবিউল আউয়াল ১৪৪২

চাল আত্মসাতের অভিযোগ: যুবককে কুপিয়ে যখম

বরগুনা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৩৪, ২২ মে ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
চাল আত্মসাতের অভিযোগ: যুবককে কুপিয়ে যখম

বরগুনার নলটোনা ইউনিয়নে চেয়ারম‌্যানের বিরুদ্ধে চাল আত্মসাতের অভিযোগ দেওয়ায় মানিক (৩৬) নামের এক ব‌্যক্তিকে কুপিয়ে যখম করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় আহত হয়েছেন আবদুল্লাহ (২৫) নামের আরও একজন।

শুক্রবার (২২ মে) সন্ধ্যায় সদর উপজেলার নলটোনা ইউনিয়নের গর্জনবুনিয়া গণকবর এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় আহত বরগুনা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আবদুল্লাহ জানান, তিনিসহ মোট ৩০ জন জেলে নলটোনা ইউনিয়নের চেয়ারম্যান গোলাম কবীরের বিরুদ্ধে জেলা প্রশাসকের বরাবরে জেলেদের চাল আত্মসাতের লিখিত অভিযোগ দিয়েছিলেন।

বিভিন্ন সময়ে চেয়ারম্যানের লোকজন হুমকি দিয়ে আসছিলেন। ঘটনার সময় চেয়ারম্যানের ভাইয়ের ছেলে মিজান ও সোহাগ উপস্থিত ছিলেন। মোটরসাইকেলের গতিরোধ করেই চেয়ারম্যানের ক্যাডার কালা শহীদ ও মুছা শহীদ চাল চুরির অভিযোগ দিয়েছি কেন এ কথা বলেই শহীদের নেতৃত্ব মিজান ও সোহাগ সোহেল, তানজিল, তুষার নিজামসহ কয়েকজন তাদের আবদুল্লাহকে মারধর করতে থাকে।

আবদুল্লাহকে বাঁচাতে এগিয়ে এলে কালা শহিদ ও মুছা শহীদ ধারালো অস্ত্র দিয়ে মানিককে এলোপাতারি কুপিয়ে যখম করে।

খবর পেয়ে স্বজনরা মানিক ও আবদুল্লাহকে উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে আসার পর চিকিৎসকদের পরামর্শে মানিককে উন্নত চিকিৎসার জন্য বরিশালে পাঠানো হয়।

বরগুনা জেনারেল হাসপাতালের চিকিৎসক নীহার রঞ্জন বৈদ্য জানান, মানিকের কাঁধ ও গলাসহ শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতে যখম হয়েছে।

আবদুল্লাহর অভিযোগ, চেয়ারম্যানের ইন্ধনে তার ভাইয়ের ছেলে মিজান ও সোহাগের পরিকল্পনায় কালা শহীদ ও মুছা শহীদের নেতৃত্বে তাদের উপর পরিকল্পিতভাবে হামলা করা হয়েছে।

ইউপি চেয়ারম্যান গোলাম কবীর অভিযোগ অস্বীকার করে বলেন, ‘আমার ভাইয়ের ছেলেরা ঘটনাস্থলে উপস্থিত ছিল না। ঘটনাটি মূলত মাদককেন্দ্রীক বিরোধে ঘটেছে। রাজনৈতিক প্রতিপক্ষ এ ঘটনাকে পুঁজি করে আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে।’

বরগুনা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আবির হোসেন মোহাম্মদ মুঠোফোনে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে অভিযান চালিয়েছে। অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া চলছে।

 

রুদ্র রুহান/সনি

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়