ঢাকা     রোববার   ০৯ আগস্ট ২০২০ ||  শ্রাবণ ২৫ ১৪২৭ ||  ১৯ জ্বিলহজ্জ ১৪৪১

চৌগাছা ছাত্রলীগ সভাপতির পা ভেঙে দিলো সন্ত্রাসীরা

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২৬, ১১ জুলাই ২০২০  
চৌগাছা ছাত্রলীগ সভাপতির পা ভেঙে দিলো সন্ত্রাসীরা

যশোরের চৌগাছা উপজেলা ছাত্রলীগের সভাপতি ইব্রাহিমের দুই পা ভেঙে দিয়েছে এলাকার চিহ্নিত সন্ত্রাসীরা।

শুক্রবার রাত সোয়া ৮টার দিকে উপজেলার সদর ইউনিয়নের চানপুর গ্রামের মাঠে এ সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে। এসসময় ইব্রাহীম ও তার সঙ্গী মিথুন মোটরসাইকেলে করে নিজ গ্রামে ফিরছিলেন।

হাসপাতালে সভাপতি ইব্রাহীম,সাধারণ সম্পাদক রাজু এবং ইব্রাহীমের ভাগ্নে সজল জানান, ইব্রাহীম ও তার সঙ্গী মিথুন ওই সময় চৌগাছা বাজার থেকে নিজ বাড়ি বেড়গোবিন্দপুর গ্রাম ফিরছিলেন। গ্রামে ফেরার পথে চানপুরের (পাকা রাস্তা শেষে ইটের সলিং শুরু যেখানে) রাস্তা পার হয়ে নিজ গ্রামে পৌঁছানোর আগেই চিহ্নিত সন্ত্রাসীরা বাঁশ দিয়ে তাদের গতিরোধ করে।

তারা মোটরসাইকেল থেকে নামিয়ে রাস্তার পাশে নিয়ে যায়। সেখানে মনমথপুর গ্রামের আওরঙ্গজেব চুন্নুর ছেলে দেড় ডজনেরও বেশি মামলার আসামি গোয়েন্দা পুলিশের তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী শামীম রেজা ওরফে গালকাটা শামীম ইব্রাহীমের হাত পা ভেঙ্গে ফেলতে নির্দেশ দেয়।

এসময় বেড়গোবিন্দপুর গ্রামের বুলবুলি হোসেনের ছেলে পারভেজ, শামীমের চাচাত ভাই ইমরান, মৃত মকবুল মল্লিকের ছেলে মহব্বত, শহিদুলের ছেলে রকি ও আবেদুর, তোতার ছেলে আলম ও মনিরুল, সিরাজুল মল্লিকের ছেলে বিপুল মল্লিক, রওনক মল্লিকের ছেলে মনিরুলসহ আরো কয়েকজন সন্ত্রাসী হাতুড়ি, লোহার রডসহ বিভিন্ন অস্ত্র দিয়ে ইব্রাহীম ও মিথুনের উপর হামলা চালায়।

হামলায় ইব্রাহীম ও মিথুন মাটিতে পড়ে যায়। এসময় গালকাটা শামীম, পারভেজ, ইমরান মহব্বত হাতুড়ি ও রড দিয়ে  ইব্রাহীমের বাম পা ভেঙে দেয়।  অন‌্যরা মিঠুনের ওপর আক্রমণ করে। আঘাতে মিঠুনের মাথা ফেটে যায়।

চৌগাছা উপজেলা স্বাস্থ‌্য কমপ্লেক্সের জরুরি বিভাগের ডাক্তার হাদিউর রহমান বলেন, ‘ইব্রাহীমের দুই পায়ের গোড়ালিতে আঘাত করা হয়েছে। বিশেষ করে বাম পায়ের অবস্থা বেশি খারাপ। তার দুপায়ে হাতুড়ি বা লোহার কিছু দিয়ে আঘাত করা হয়েছে। অন্যদিকে মিঠুনের মাথা ফেটে তিন ইঞ্চি গভীর হয়ে গেছে। ৬-১২ ঘণ্টা পার না হলে তার বিষয়ে কিছু বলা যাচ্ছে না। তাদের দুজনকেই যশোর ২৫০ শয্যা হাসপাতালে রেফার করা হয়েছে।’

চৌগাছা থানার ওসি রিফাত খান রাজীব বলেন, ‘ছাত্রলীগের সভাপতি ইব্রাহীম ও তার সঙ্গী মিথুনের ওপর আক্রমণকারী যেই হোক, কোনো ছাড় দেওয়া হবে না। তাদেরকে আইনের আওতায় আনা হবে। সন্ত্রাসীদের গ্রেপ্তারে পুলিশি অভিযান অব্যাহত আছে।’


রিটন/সাজেদ

রাইজিংবিডি.কম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়