ঢাকা     রোববার   ০৯ আগস্ট ২০২০ ||  শ্রাবণ ২৫ ১৪২৭ ||  ১৯ জ্বিলহজ্জ ১৪৪১

দৌলতপুরের ইউএনও করোনায় আক্রান্ত

|| রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:২৫, ১২ জুলাই ২০২০  
দৌলতপুরের ইউএনও করোনায় আক্রান্ত

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শারমিন আক্তার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

রোববার (১২ জুলাই) রাতে কুষ্টিয়া মেডিক্যাল কলেজের পিসিআর ল্যাব থেকে পাওয়া রিপোর্টে এ তথ্য জানা যায়।

বিষয়টি নিশ্চিত করেছেন কুষ্টিয়ার সিভিল সার্জন ডা. এইচ এম আনোয়ারুল ইসলাম।

দৌলতপুরের সহকারী কমিশনার (ভূমি) আজগর আলী জানান, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শারমিন আক্তারসহ গত ২৪ ঘণ্টায় কুষ্টিয়া জেলায় নতুন করে ৩৬ জনের করোনা শনাক্ত হয়েছে। বর্তমানে তিনি (ইউএনও) বাসায় চিকিৎসা নিচ্ছেন।

সহকারী কমিশনার আরও জানান, উপসর্গ দেখা দেয়ায় আগেরদিন শনিবার (১১ জুলাই) ইউএনও নমুনা পরীক্ষার জন্য কুষ্টিয়া পিসিআর ল্যাবে নমুনা পাঠান। রোববার রাতে তিনি জানতে পারেন তার রিপোর্ট পজেটিভ এসেছে। এ পর্যন্ত দৌলতপুর উপজেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়াল ১২০ জনে।

দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. তৌহিদুল হাসান তুহিন জানান, ইউএনও শারমিন আক্তার বাসায় চিকিৎসা নিচ্ছেন। বর্তমানে তিনি মোটামুটি সুস্থ আছেন। জ্বর ঠাণ্ডার সঙ্গে সর্দি রয়েছে।  তার শারীরিক অবস্থার নিয়মিত খোঁজখবর নেয়া হচ্ছে। তিনি ১৪ দিন হোমকোয়ারেন্টাইনে থাকবেন। দ্রুত সুস্থ হয়ে উঠবেন তিনি বলে আশা করা হচ্ছে।

সিভিল সার্জন ডা. এইচ এম আনোয়ারুল ইসলাম জানান, রোববার জেলার ২০৩টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ৩৬টি নমুনা পজেটিভ আসে। নতুন আক্রান্তদের মধ্যে কুষ্টিয়া সদর উপজেলায় ২১ জন, দৌলতপুর উপজেলায় ৫ জন, কুমারখালী উপজেলায় ৪ জন, খোকসা উপজেলায় ৩ জন ও মিরপুর উপজেলায় ২ জন রয়েছেন।

সিভিল সার্জন আরও জানান, এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৯৭৬ জনে। নতুন করে আক্রান্তদের মধ্যে দৌলতপুরের ইউএনও শারমিন আক্তারসহ পাঁচজন রয়েছেন।

 

কাঞ্চন/বুলাকী

রাইজিংবিডি.কম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়