ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

সাতক্ষীরায় করোনার উপসর্গ নিয়ে ২ জনের মৃত্যু

সাতক্ষীরা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:২৩, ২ আগস্ট ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
সাতক্ষীরায় করোনার উপসর্গ নিয়ে ২ জনের মৃত্যু

জ্বর ও শ্বাসকষ্টসহ করোনার উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিক‌্যাল কলেজ হাসপাতালে এক ব্যবসায়ীসহ দুইজনের মৃত্যু হয়েছে।

রোববার (২ আগস্ট) দুপুরে সাতক্ষীরা মেডিক‌্যাল কলেজ হাসপাতালের তত্বাবধায়ক ডা. রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, গত ২৪ ঘণ্টায় করোনার উপসর্গ নিয়ে হাসপাতালের আইসোলেশনে চিকিৎসাধীন অবস্থায় দুইজন মারা যান। এ নিয়ে সাতক্ষীরায় করেনার উপসর্গ নিয়ে মারা গেছেন ৫০ জন।

নিহত দুইজন হলেন, তালা উপজেলার মাগুরা বারুইপুর গ্রামের মৃত হাতেম আলীর ছেলে ব্যবসায়ী আব্দুল মালেক (৫০) ও কালিগঞ্জ উপজেলার ভদ্রখালী ওবায়দুল্লাহপুর গ্রামের মৃত মাদার আলীর ছেলে নুরুল ইসলাম (৬৫)।

ডা. রফিকুল ইসলাম জানান, জ্বর ও শ্বাসকষ্টসহ করোনার উপসর্গ নিয়ে ১ আগস্ট রাত সাড়ে ৮টার দিকে হাসপাতালের আইসোলেশনে ভর্তি হন ব্যবসায়ী আব্দুল মালেক। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৯টার দিকে তিনি মারা যান। করোনা পরীক্ষার জন‌্য তার নমুনা সংগ্রহ করা হয়েছে।

এদিকে, করোনার উপসর্গ নিয়ে গত ২০ জুলাই হাসপাতালে ভর্তি হন নুরুল ইসলাম। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ সকাল সাড়ে ৯টার দিকে তিনিও মারা যান। ভর্তির পর নমুনা সংগ্রহ করা হলেও এখনও তার নমুনা পরীক্ষার রিপোর্ট পাওয়া যায়নি।

সাতক্ষীরা সিভিল সার্জন অফিসের মেডিক‌্যাল অফিসার ডা. জয়ন্ত সরকার বিষয়টি নিশ্চিত করে জানান, স্বাস্থ্যবিধি মেনে তাদের লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে। লকডাউন করা হয়েছে তাদের বাড়ি|  

শাহীন গোলদার/ইভা 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়