ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

কুমিল্লায় ৬০ লাখ টাকার ইয়াবাসহ ৩ মাদক কারবারি গ্রেপ্তার

কুমিল্লা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩৬, ১৯ আগস্ট ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
কুমিল্লায় ৬০ লাখ টাকার ইয়াবাসহ ৩ মাদক কারবারি গ্রেপ্তার

কুমিল্লায় ৬০ লাখ টাকার ইয়াবাসহ ৩ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

ডিবি'র এলআইসি টিমের বিশেষ অভিযানে দাউদকান্দি টোল প্লাজা থেকে ইয়াবাসহ এই ৩ জন মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়।  এসময় এ কাজে ব্যবহৃত একটি মাইক্রোবাসও আটক করা হয়।

বুধবার (১৯ আগস্ট) দুপুরে পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম বিপিএম (বার) পিপিএম এক প্রেস ব্রিফিংয়ের মাধ্যেমে এসব তথ্য জানান। 

এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার আজিম-উল-আহসান, অতিরিক্ত পুলিশ সুপার শাহরিয়ার মোহাম্মদ মিয়াজী, অতিরিক্ত পুলিশ সুপার তানভীর সালেহীন ইমন পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার নাজমুল হাসান, ডিআই-১ মাইন উদ্দিন খান, কোতয়ালী থানার ওসি মো. আনোয়ার হোসেন, গোয়েন্দা শাখার ওসি আনোয়ারুল আজিমসহ জেলা পুলিশের অন্যান্য পদস্থ কর্মকর্তারা।

প্রেস ব্রিফিংয়ে জানানো হয়, গত ১৮ আগস্ট গোয়েন্দা শাখার এলআইসি টিমের পুলিশ পরিদর্শক ইকতিয়ার উদ্দিনের নেতৃত্বে দাউদকান্দি টোল প্লাজায় অবস্থান নেয়।  এসময় চট্টগ্রাম থেকে ছেড়ে আসা একটি সাদা রংয়ের (চ-১৩-৭৯৬১) নোয়া মাইক্রোবাসকে থামানো হয়।  তল্লাশি চালিয়ে মাইক্রোবাসের ভেতরে বিশেষ কৌশলে রাখা একটি কার্টনে ১৫ হাজার, অপর একটি শপিং ব্যাগে স্কচ টেপ মোড়ানো আরো ৫ হাজারসহ মোট ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।  যার সম্ভাব্য দাম ৬০ লাখ টাকা। এসময় আরো ৩ জনকে আটক করা হয়।

গ্রেপ্তারকৃত আসামিরা হলেন, নোয়াখালী জেলার চাটখিল থানার ইসলামপুর গ্রামের আবুল কালামের ছেলে মো. ইমাম হোসেন ওরফে আজগর (৩২), তার স্ত্রী সোনিয়া (২৮) ও লক্ষীপুর জেলার চন্দ্রগঞ্জ থানার শ্রীরামপুর গ্রামের মৃত নেসার আহম্মদের ছেলে মাহবুবুর রহমান (২৮)।

ইমরুল/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়