ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

মেহেরপুরে ফেরদৌস হত্যা: আসামি কাবিদুলের যাবজ্জীবন

মেহেরপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:১৮, ২৭ আগস্ট ২০২০   আপডেট: ২৩:২০, ২৭ আগস্ট ২০২০
মেহেরপুরে ফেরদৌস হত্যা: আসামি কাবিদুলের যাবজ্জীবন

মেহেরপুর সদর উপজেলার রাজাপুর গ্রামের ফেরদৌস আলী হত্যা মামলার আসামি কাবিদুল ইসলামকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানার বিধান দিয়েছেন আদালত। আনাদায়ে আরও ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (২৭ আগস্ট) দুপুরের দিকে মেহেরপুরের অতিরিক্ত দায়রা জজ আদালতের বিচারক বিচারপতি কুমার বিশ্বাস এ রায় ঘোষণা করেন। 

সাজাপ্রাপ্ত আসামি কাবিদুল ইসলাম মেহেরপুর সদর উপজেলার বুড়িপোতা ইউনিয়নের রাজাপুর গ্রামের সাবদার আলীর ছেলে।

মামলার সংক্ষিপ্ত বিবরণে জানা যায়, মাঠে ঘাস কাটাকে কেন্দ্র করে ২০১২ সালের ২৩ জুলাই সন্ধ্যায় রাজাপুর গ্রামের আজিবুর রহমানের ছেলে ফেরদৌস আলীকে ধারালো হেসো (হাসুয়া) দিয়ে কুপিয়ে হত্যা করা হয়। 

ওই ঘটনায় ফেরদৌস আলীর ভাই রবগুল আলী বাদি হয়ে মেহেরপুর সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। যার মামলা নং-২৪, তারিখ ২৪/০৭/২০১২।

আসামি কাবিদুল ইসলামকে গ্রেপ্তারের পর আদালতে হাজির করা হলে তিনি আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। মামলার তদন্তকারী কর্মকর্তা মেহেরপুর সদর থানার এসআই মেহেদী হাসান প্রাথমিক তদন্ত শেষে কাবিদুল ইসলামকে একমাত্র আসামি করে আদালতে চার্জশিট দাখিল করেন।

মামলায় রাষ্ট্র পক্ষের আইনজীবী ছিলেন অতিরিক্ত পিপি অ্যাডভোকেট কাজি শহিদুল হক এবং আসামি পক্ষের আইনজীবী ছিলেন অ্যাডভোকেট শহিদুল ইসলাম।

মহাসিন আলী/সনি

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়