ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

স্বামী-স্ত্রীর ঘানি টানার কষ্ট দূর করলেন প্রধানমন্ত্রী

লালমনিরহাট প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০১:১৪, ১১ সেপ্টেম্বর ২০২০  
স্বামী-স্ত্রীর ঘানি টানার কষ্ট দূর করলেন প্রধানমন্ত্রী

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার কাকিনা ইউনিয়নের তেলিপাড়া এলাকার ছয়ফুল ইসলাম ও তার স্ত্রী মোর্শেদা বেগম গরুর অভাবে গত ছয় বছর ধরে নিজেরাই ঘানি টেনে সরিষার তেল উৎপাদন করতেন। সংবাদমাধ্যমের বদৌলতে মানবিক এই বিষয়টি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নজরে পড়ে।

বিষয়টি নজরে আসে পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) বেনজীর আহমেদেরও। ছয়ফুল-মোর্শেদা দম্পতির ঘানি টানার কষ্ট দূর করতে ছয়ফুল ইসলামকে দুটি গরু উপহার হিসেবে পাঠিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং আইজিপি বেনজীর আহমেদ।

বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) সন্ধ্যায়  প্রধানমন্ত্রীর পক্ষে লালমনিরহাট জেলা প্রশাসক আবু জাফর ও আইজিপির পক্ষে জেলা পুলিশ সুপার আবিদা সুলতানা গরু দুটি ছয়ফুল ইসলামকে দেন।

জেলা প্রশাসক আবু জাফর জানান, ছয়ফুল-মোর্শেদা দম্পতির কষ্ট লাঘবের জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গরু উপহার পাঠিয়েছেন। ছয়ফুলের কাছে সেই গরুটি হস্তান্তর করা হয়েছে। এ সময় তাকে  প্রধানমন্ত্রীর উপহার হিসেবে খাদ্যসামগ্রীও প্রদান করা হয়।

পুলিশ সুপার আবিদা সুলতানা রাইজিংবিডিকে জানান, পত্রিকায় খবর পড়ে আইজিপি বেনজির আহমেদ ছয়ফুল-মোর্শেদা দম্পতির জন্য একটি ষাড় পাঠিয়েছেন।

ছয়ফুল ইসলাম তার প্রতিক্রিয়া জানাতে গিয়ে বলেন, `আমি কখনো ভাবতেই পারিনি বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার জন্য গরু উপহার পাঠাবেন। এটি  স্বপ্নের মতো লাগছে।‘

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মতিয়ার রহমান, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট সফুরা বেগম রুমী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রফিকুল ইসলাম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট টিএমএ মমিন, কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা রবিউল হাসান প্রমুখ।

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়