RisingBD Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২৮ অক্টোবর ২০২০ ||  কার্তিক ১৩ ১৪২৭ ||  ১১ রবিউল আউয়াল ১৪৪২

৩ বছরের শিশু অপহরণের অভিযোগে গ্রেপ্তার ১

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:২২, ১৮ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৩:৩৮, ১৮ সেপ্টেম্বর ২০২০
৩ বছরের শিশু অপহরণের অভিযোগে গ্রেপ্তার ১

গাজীপুরে ৩ বছরের শিশু অপহরণের অভিযোগে মোস্তাফিজুর রহমান (১৮) নামে এক যুবক গ্রেপ্তার হয়েছেন। শিশুটিকেও উদ্ধার করেছে র‌্যাব-১ এর গাজীপুর পোড়াবাড়ী ক্যাম্পের সদস্যরা।

শুক্রবার (১৮ সেপ্টেম্বর) সকালে এক প্রেস ব্রিফিংয়ে ক্যাম্প কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন এসব তথ্য জানান।

আটক মোস্তাফিজুর রহমান শেরপুর সদরের ডুবারচর এলাকার আবুল কাশেম ওরফে তারা’র ছেলে। 

আব্দুল্লাহ আল-মামুন জানান, বৃহস্পতিবার (১৮ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে আউটপাড়া এলাকার ভাড়াটিয়া মো. বকুল মিয়ার একমাত্র সন্তান নিশাত বাবু (৩) বাসা থেকে অপহৃত হয়।  তার পরিবার সম্ভাব্য সকল স্থানে খুঁজে না পেয়ে দুপুর আড়াইটার দিকে বাসন থানায় অপহরণ সংক্রান্ত অভিযোগ দায়ের করেন।  এক পর্যায়ে বকুল মিয়ার মোবাইলে অজ্ঞাত নম্বর থেকে ফোন করে অপহরণের কথা জানায় এবং ৩ লাখ টাকা মুক্তিপণ দাবি করে।  অন্যথায় তার ছেলেকে হত্যা করে লাশ গুম করবে বলে হুমকি দেয়া হয়।  পরে শিশুটির পরিবার র‌্যাব-১ এর সহায়তা কামনা করেন।  এইদিন রাত সাড়ে ১০টার দিকে অভিযান চালিয়ে কালিয়াকৈর থানার চন্দ্রা এলাকা থেকে শিশুটিকে উদ্ধার ও অপহরণকারীকে একটি সুইচ গিয়ারসহ আটক করা হয়।

আব্দুল্লাহ আল-মামুন জানান, মোস্তাফিজুর গাজীপুর মহানগরীর চান্দনা চৌরাস্তা এলাকার এলএফ সিকিউরিটি নামক প্রতিষ্ঠানে পিয়ন পদে চাকরি করতেন।  এই প্রতিষ্ঠানে শিশুটির বাবা বকুল মিয়া রিক্রুটিং অফিসার হিসেবে কর্মরত।  তারা একই বাড়িতে ভাড়া থাকতেন।  গত ৪ দিন আগে চুরির দায়ে বকুল মিয়া মোস্তাফিজুরকে চাকরি থেকে বরখাস্ত করেন এবং ওই প্রতিষ্ঠান থেকে বের করে দেন।  এতে ক্ষিপ্ত হয়ে তার ছেলেকে অপহরণ করে ঢাকা মহাখালীতে নিয়ে যায় এবং মুক্তিপণ দাবি করে।  পরে রাতে মুক্তিপণের টাকা নিতে চন্দ্রা গেলে র‌্যাব তাকে আটক এবং ছেলেকে উদ্ধার করে।

গাজীপুর/হাসমত/টিপু

সর্বশেষ

পাঠকপ্রিয়