RisingBD Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২৯ অক্টোবর ২০২০ ||  কার্তিক ১৪ ১৪২৭ ||  ১১ রবিউল আউয়াল ১৪৪২

সিলেট বিভাগে করোনায় আরও ২ জনের মৃত্যু 

নিজস্ব প্রতিবেদক, সিলেট  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২২, ১৮ সেপ্টেম্বর ২০২০  
সিলেট বিভাগে করোনায় আরও ২ জনের মৃত্যু 

সিলেট বিভাগের চার জেলায় গত ২৪ ঘণ্টায় কোভিড-১৯ রোগ থেকে সুস্থ হয়েছেন ১০০ জন। একই সময়ে ৪৮ জন আক্রান্ত হয়েছেন এবং দুইজনের মৃত্যু হয়েছে। 

শুক্রবার (১৮ সেপ্টেম্বর) বিকেলে স্বাস্থ্য বিভাগের সিলেট বিভাগীয় পরিচালক ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ সম্পর্কিত দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে।
 
প্রতিবেদনে উল্লেখ করা হয়, চলতি বছরের ১০ মার্চ থেকে আজ (১৮ সেপ্টেম্বর) সকাল পর্যন্ত সিলেট বিভাগের চার জেলায় সব মিলিয়ে নভেল করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ১২ হাজার ২১৪ জন। একই সময়ে সুস্থ হয়েছেন ৯ হাজার ৭৩৭ জন। আর মারা গেছেন ২১১ জন।
 
আক্রান্ত, সুস্থ এবং মৃত্যু সবচেয়ে বেশি সিলেট জেলায়। এ জেলায় আক্রান্ত হয়েছেন ৬ হাজার ৫৭১ জন, সুস্থ হয়েছেন ৫ হাজার ৩১ জন, মারা গেছেন ১৫৩ জন। বর্তমানে চিকিৎসাধীন আছেন ১ হাজার ৩৮৭ জন।
 
সুনামগঞ্জ জেলায় আক্রান্ত হয়েছেন ২ হাজার ২৮৬ জন। সুস্থ হয়েছেন ১ হাজার ৯৭৬ জন; আর মারা গেছেন ২২ জন। এ জেলায় চিকিৎসাধীন আছেন ২৮৮ জন।
 
হবিগঞ্জ জেলায় মোট আক্রান্ত ১ হাজার ৭০০ জনের মধ্যে সুস্থ হয়েছেন ১ হাজার ২৫২ জন;  মৃত্যু হয়েছে ১৫ জনের। এ জেলায় চিকিৎসাধীন রয়েছেন ৪৩৩ জন।
 
মৌলভীবাজার জেলায় কোভিড-১৯ রোগে আক্রান্ত হয়েছেন ১ হাজার ৬৫৭ জন। তাদের মধ্যে সুস্থ হয়েছেন ১ হাজার ৪৭৮ জন। মৃত্যু হয়েছে ২১ জনের। জেলা চিকিৎসাধীন রয়েছেন ১৫৮ জন।
 
সিলেট ওসমানী মেডিকেল কলেজ এবং শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের দুটি আরটি-পিসিআর ল্যাবে সিলেট বিভাগের চার জেলা থেকে সংগৃহীত নমুনা পরীক্ষা করা হচ্ছে।

নোমান/বকুল

সর্বশেষ

পাঠকপ্রিয়