RisingBD Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২৮ অক্টোবর ২০২০ ||  কার্তিক ১৩ ১৪২৭ ||  ১১ রবিউল আউয়াল ১৪৪২

টাঙ্গাইলের এমপি ছোট মনির করোনায় আক্রান্ত

টাঙ্গাইল সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:১৮, ২২ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১২:২৩, ২২ সেপ্টেম্বর ২০২০
টাঙ্গাইলের এমপি ছোট মনির করোনায় আক্রান্ত

সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির

টাঙ্গাইল-২ (গোপালপুর-ভূঞাপুর) আসনের সংসদ সদস্য (এমপি) তানভীর হাসান ছোট মনির নভেল করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

সোমবার (২১ সেপ্টেম্বর) ছোট মনিরসহ জেলার ১৭ জনের করোনাভাইরাসে সংক্রমণ শনাক্ত হয় বলে জানিযেছেন জেলা সিভিল সার্জন মোহাম্মদ ওয়াহীদুজ্জামান। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৩ হাজার ছাড়ালো।

সংসদ সদস্য ছোট মনির রাইজিংবিডিকে জানান, জ্বর অনুভব করায় নমুনা পরীক্ষা করে তিনি করোনা আক্রান্ত বলে জানতে পারেন। সোমবার (২১ সেপ্টেম্বর) বিকেলে তিনি ঢাকার গেছেন। ঢাকায় বাংলাদেশ স্পেশালাইজড মেডিকেল হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নেবেন।

এর আগে টাঙ্গাইল-৮ (বাসাইল-সখীপুর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম, টাঙ্গাইল-৭ (মির্জাপুর) আসনের সংসদ সদস্য একাব্বর হোসেন স্বপরিবারে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন বলে জানিয়েছেন জেলা সিভিল সার্জন। তারা এখন সুস্থ রয়েছেন।  

জেলা স্বাস্থ্য বিভাগ সূত্র জানায়, টাঙ্গাইলে প্রথম করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয় ৮ এপ্রিল। পরে এপ্রিল মাসে রোগীর সংখ্যা বেড়ে দাঁড়ায় ২৪ জনে। মে মাসে মোট আক্রান্তের সংখ্যা হয় ১৬৫ জন; জুন মাসে বেড়ে দাঁড়ায় ৬১২ জনে; জুলাই মাসে ১ হাজার ৬৩৮ জনে; আগস্ট মাসে মোট ২ হাজার ৫৯৪ জন হয়। সর্বশেষ ২১ সেপ্টেম্বর পর্যন্ত জেলায় রোগীর সংখ্যা দাঁড়ালো ৩ হাজার ১৭ জনে। মোট আক্রান্ত রোগীর মধ্যে ২ হাজার ৪১৪ জন সুস্থ হয়েছেন। মারা গেছেন ৫৬ জন। বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন ৫৪৭ জন।

টাঙ্গাইলের সিভিল সার্জন ও জেলা করোনা প্রতিরোধ কমিটির সদস্য সচিব মোহাম্মদ ওয়াহীদুজ্জামান জানান, জেলায় আক্রান্ত রোগীদের মধ্যে সুস্থতার হার সন্তোষজনক। 

কাওছার/বকুল

সর্বশেষ

পাঠকপ্রিয়