RisingBD Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২৯ অক্টোবর ২০২০ ||  কার্তিক ১৪ ১৪২৭ ||  ১১ রবিউল আউয়াল ১৪৪২

শিক্ষার্থী নীলা হত্যা: অভিযুক্ত মিজানের সহযোগী গ্রেপ্তার 

সাভার প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২১, ২৩ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৩:৪২, ২৩ সেপ্টেম্বর ২০২০
শিক্ষার্থী নীলা হত্যা: অভিযুক্ত মিজানের সহযোগী গ্রেপ্তার 

সাভারে নীলা রায় নামে দশম শ্রেণির এক শিক্ষার্থীকে ছুরিকাঘাতে হত্যার ঘটনায় অভিযুক্ত মিজানুরের সহযোগী সেলিম পালোয়ানকে (২৮ গ্রেপ্তার করেছে পুলিশ। 

বুধবার (২৩ সেপ্টেম্বর) সকালে সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন। গ্রেপ্তার সেলিম হত্যাকাণ্ডের সময় ঘটনাস্থলে উপস্থিত ছিলেন বলে তাৎক্ষণিকভাবে জানিয়েছে পুলিশ।

এর আগে মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) দিবাগত রাত আড়াইটার দিকে মানিকগঞ্জের আরিচাঘাট এলাকা থেকে ফেরি পারপারের সময় তাকে গ্রেপ্তার করে পুলিশ।

সেলিম পালোয়ান (২৮) বাগেরহাট জেলার হাফেজ পালোয়ানের ছেলে। তিনি সাভারের ব্যাংক কলোনী এলাকায় পরিবারের সঙ্গে বসবাস করতেন।

থানা পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম জানান, সাভারে চাঞ্চল্যকর নীলা হত্যাকাণ্ডের পরদিন ২১ সেপ্টেম্বর নিহতের বাবা নারায়ণ রায় অভিযুক্ত মিজানুর রহমান, তার বাবা আব্দুর রহমান ও মা নাজমুন নাহারসহ অজ্ঞাতনামাদের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন। তবে এরপর থেকে পলাতক ছিলেন আসামিরা। সবশেষ মোবাইল ফোন প্রযুক্তি ব্যবহার করে অভিযুক্ত মিজানের সহযোগী সেলিমের অবস্থান শনাক্ত করে পুলিশ। পরে মানিকগঞ্জের আরিচাঘাটে ফেরি পারাপারের সময় তাকে গ্রেপ্তার করা হয়।

পুলিশের এই কর্মকর্তা আরও জানান, গ্রেপ্তার সেলিম অভিযুক্ত মিজানুরের সহযোগী। হত্যার রহস্য উদঘাটনে তাকে সাত দিনের রিমান্ড চেয়ে আজ  দুপুরে আদালতে পাঠানো  হবে।

প্রসঙ্গত, গত রোববার রাতে হাসপাতাল থেকে ফেরার পথে নীলা রায় ও তার ভাই অলক রায়ের পথরোধ করে বখাটে মিজানুর রহমান। পরে তার ভাইয়ের কাছ থেকে নীলাকে জোরপূর্বক ছিনিয়ে নিয়ে গিয়ে নিকটস্থ তার নিজ পরিত্যক্ত বাড়ির একটি কক্ষে ছুরিকাঘাত করে পালিয়ে যান। পরে রাতে সাভারের এনাম মেডিক‌্যাল কলেজ হাসপাতালে নীলার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন চিকিৎসক।

সাব্বির/বুলাকী

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়